সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অশ্লীল গানে রেগে গেলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক:: নতুন ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। মিউজিক্যাল ড্রামাভিত্তিক এই ছবির পরিচালক অতুল মাঞ্জরেকার। ছবির নাম ‘ফ্যানি খান’। গত মঙ্গলবার বেরিয়েছে এর টিজার। সেটি বেশ আলোচিত হয়েছে। ১৭ বছর পর এই ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন আর অনিল কাপুরকে আবার একসঙ্গে দেখা যাবে। দুজনই বেশ আশাবাদী সিনেমাটির সাফল্য নিয়ে।

তবে এই ছবির শুটিং সেটেই ঘটে গেল বিব্রতকর ঘটনা। শুটিং না করেই রেগে গিয়ে চলে গেলেন ঐশ্বরিয়া। বিষয়টি নিয়ে বেশ আলোচনা চলছে বি-টাউনে। কিন্তু কী সেই কারণ যা অ্যাশকে এতটাই রাগিয়ে দিলো?

জানা গেছে, ছবির একটি গানের কথায় অশ্লীলতা দেখে ক্ষেপে গেছেন তিনি। ভারতীয় গণমাধ্যম বলছে ‘ফ্যানি খান’ ছবির একটি গানের দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল। শুটিংয়ের পুরো প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু গানের কথা শুনে ঐশ্বরিয়া রেগে যান। কারণ, গানের কথাগুলো ছিল খুবই অশ্লীল। তিনি এমন কথার গানের সঙ্গে শুট করবেন না বলে বেরিয়ে যান।

অবস্থা বেগতিক দেখে ছবির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা নিজেদের ভুল স্বীকার করে নেন। তৈরি করা হলো নতুন আরেকটি গান। সেটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী। শিগগিরই গানটির শুটিং হবে।

আর সবকিছু ঠিক থাকলে আগামী ৩ আগস্ট মুক্তি পাবে ‘ফ্যানি খান’ ছবিটি। এই ছবিতে অনিল কাপুর, ঐশ্বরিয়া ছাড়া আরও আছেন রাজকুমার রাও।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: