সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুইন্স ইয়াং লিডার অ্যাওয়ার্ড পেলেন আয়মান সাদিক

নিউজ ডেস্ক:: ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের হাত থেকে আনুষ্ঠানিকভাবে কুইন্স ইয়াং লিডারস অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন বাংলাদেশি আয়মান সাদিক। লন্ডনের বাকিংহাম প্যালেসে মঙ্গলবার ‘কুইন্স ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। কমনওয়েলথ দেশগুলোতে অসাম্য অবদানের স্বীকৃতি হিসেবে প্রতিবছর এই পুরস্কার প্রদান করা হয়।

আয়মান সাদিক (২৫) বাংলাদেশে তরুণ জনগোষ্ঠীর শিক্ষার সুযোগ উন্নয়নে তার অসাধারণ অবদানের জন্য কুইন্স ইয়াং লিডার অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা।

ওই পুরস্কার গ্রহণের পর আয়মান সাদিক তার ফেসবুক লিখেছেন, এই অর্জন সমগ্র বাংলাদেশের! একদম শুরু থেকেই সর্বপ্রকারের সহযোগিতা আর সমর্থন দিয়ে প্রতিনিয়ত ভরসা করে যাওয়ার জন্যে আইসিটি ডিভিশন আর রবিকে জানাই অসংখ্য ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা! আর তারই সাথে হৃদয়গ্রাহী ভালোবাসা জানাই সে সকল স্বপ্নবাজ ও উদ্যমী শিক্ষার্থীদেরকে যাদের ভালোবাসা, সমর্থন ও শুভকামনায় স্বপ্নপূরণের পথে আমাদের যাত্রাটা এতটা সহজ হয়েছে! তোমাদের দেওয়া অমূল্য ভালোবাসা আর সমর্থনের কিছুটা ফিরিয়ে দিতেই এ অর্জনের স্বীকৃতিটুকু উৎসর্গ করলাম তোমাদের প্রতি! তোমরাই টেন মিনিটস স্কুল, তোমরাই বাংলাদেশ!

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক প্রভাবশালী সাময়িকী ফোর্বসের চলতি বছরে এশিয়ার সেরা ৩০ উদ্যোক্তার তালিকায়ও নাম এসেছে আয়মান সাদিকের। অনলাইন শিক্ষা-প্রতিষ্ঠান টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা হিসেবে আয়মান সাদিক এবং পরিবেশ রক্ষায় নবায়নযোগ্য জ্বালানি ব্যবহারের লক্ষ্যে প্রতিষ্ঠিত ‘চেঞ্জ’ নামের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের প্রধান সাজিদ ইকবাল (২৭) ফোর্বসের তালিকায় ওঠে আসা বাংলাদেশি দুই তরুণ উদ্যোক্তা।

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: