সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট রেলওয়ে স্টেশনের ৫১ লাখ টাকার উপরে বিদ্যুৎ বিল বকেয়া,সংযোগ বিচ্ছিন্ন

ডেস্ক রিপোর্ট:: সিলেট রেলওয়ে স্টেশনের ৫১ লাখ টাকার উপরে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় মঙ্গলবার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ। দুপুর দেড়টার দিকে সংযোগ বন্ধ করলেও বকেয়া বিলের আংশিক পরিশোধের পর বিকেল সাড়ে চারটায় ফের সংযোগ প্রদান করা হয়। তবে, দীর্ঘ তিন ঘন্টা বিদ্যুৎ না থাকায় দুর্ভোগে পড়েন যাত্রীরা। এসময় বিদ্যুৎ না থাকায় ট্রেনের টিকিট বিক্রি কার্যক্রমেও বিঘ্ন ঘটে।

সিলেট রেলস্টেশনের ব্যবস্থাপক কাজী শহিদুর রহমান বলেন, বেলা একটার দিকে বিদ্যুৎ বিতরণ বিভাগের কর্মীরা এসে রেলস্টেশনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এতে রেলস্টেশনের সব কার্যক্রম বন্ধ হয়ে যায়। টিকিট বিক্রি বন্ধ থাকায় যাত্রীরা দুর্ভোগে পড়েন। তবে এতে ট্রেন চলাচলে কোনো ব্যাঘাত ঘটেনি বলে জানান তিনি। তিনি বলেন, দুপুরের মধ্যেই আমরা বিদ্যুৎ বিভাগকে ১৪ লাখ ৭৬ হাজার টাকার চেক প্রদান করি।

বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. হেলাল উদ্দিন বলেন, রেলস্টেশন কর্তৃপক্ষ ১৪ লাখ ৭৬ হাজার টাকার একটি চেক প্রদান করেছে। এই চেক পাওয়ার পরই আমরা রেল স্টেশনের সংযোগ চালু করে দিয়েছি। বকেয়া বাকী টাকাও তারা দ্রুত প্রদান করবেন বলে আশ্বাস দিয়েছেন।

এ বিষয়ে বিদ্যুৎ বিক্রয় বিতরণ বিভাগ সিলেটের প্রধান প্রকৌশলী সরদার আজম মোহাম্মদ বলেন, অনেক সরকারী প্রতিষ্ঠানের কাছেই আমাদের বিশাল অংকের বিল বকেয়া পরে আছে। বকেয়া টাকা পরিশোধ না করলে সবার বিরুদ্ধেই আমরা এভাবে অভিযানে নামবো। বকেয়া বিল পরিশোধের জন্য ইতোমধ্যে সবাইকে নোটিশ করা হয়েছে বলেও জা্নান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: