সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠান

শ্রীমঙ্গল সংবাদদাতা:: শ্রীমঙ্গল ইউনাইটেড কম্পিউটারে প্রশিক্ষণরত প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ছে। মঙ্গলবার মহসিন অডিটোরিয়ামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং সেন্টার এর জানুয়ারী – জুন ও এপ্রিল – জুন ২০১৮ইং সেশন (৫৫,৫৬) তম ব্যাচের বিদায় সংবর্ধনা ও কারিতাস বাংলাদেশ থেকে ইউনাইটেড কম্পিউটারে প্রশিক্ষনরত প্রশিক্ষণার্থীদের কম্পিউটার বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মুঈনুদ্দিন আহমেদ এর সঞ্চালনায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান সুমন দেববর্মার সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যানভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব’র সাধারন সম্পাদক বিকুল চক্রবর্ত্তী, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল এর ভাইস প্রিন্সিপাল মো: শামিম মিয়া,কারিতাস বাংলাদেশ এর প্রশিক্ষক চয়ন চক্রবর্ত্তী এবং মানবাধীকার কর্মী এস. কে. সুমন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের পরিচালক বিশ্বরাজ ধর।

উক্ত অনুষ্ঠানে কারিতাস বাংলাদেশ এর পক্ষ থেকে ১২ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে কম্পিউটার বিতরণ করা হয় এবং সেরা প্রশিক্ষণার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরবর্তীতে ইন্টার্নী প্রশিক্ষকদের মধ্যে সনদ বিতরণ করা হয়। সনদ বিতরনের পর শুরু হয় ইউনাইটেড পরিবারের সদস্যদের অংশগ্রহনে জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: