সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অর্থ প্রতিমন্ত্রীর প্রতিশ্রুত এক কোটি টাকা বরাদ্দ পেল সিলেট প্রেসক্লাব

ডেইলি সিলেট ডেস্ক:: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি’র প্রতিশ্রুত এক কোটি টাকার বরাদ্দ পেয়েছে শতাধিক বছরের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাব। গত সোমবার অর্থ মন্ত্রণালয় থেকে প্রেসক্লাবের অনুকূলে সে বরাদ্দের চেক হস্তান্তর করা হয়েছে। সিলেট প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ মন্ত্রণালয়ে উপস্থিত হয়ে অনুদানের চেক গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির।
গত বছরের ১৮ মার্চ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী সিলেট প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। অনুষ্ঠানে ক্লাবের সবার পক্ষ থেকে মন্ত্রীর কাছে ক্লাবের উন্নয়ন এবং ভবন সম্প্রসারণে সহযোগিতা কামনা করা হয়। মন্ত্রী তাঁর বক্তৃতায় প্রতিশ্রুতি দেন ক্লাব ভবন তিনতলা থেকে সাত তলায় উন্নীতকরণে সর্বাত্মক সহযোগিতার।

১০ মার্চ সিলেট প্রেসক্লাবের বর্তমান কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন প্রতিমন্ত্রী এম এ মান্নান। সেখানেও বিষয়টি তাঁর নজরে আনলে মন্ত্রী দ্রুত অর্থ বরাদ্দের প্রতিশ্রুতি দেন। পরবর্তীতে তাঁর বিশেষ আন্তরিকতায় গত সোমবার সিলেট প্রেসক্লাব কর্তৃপক্ষ সে চেক হাতে পান।

এদিকে সিলেট প্রেসক্লাবের ভবন সম্প্রসারণের জন্য বর্তমান সরকারের পক্ষ থেকে এ যাবৎ কালের সর্ববৃহৎ বরাদ্দ এক কোটি টাকা প্রাপ্তিতে অর্থ প্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্লাব নেতৃবৃন্দ।

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এক বিবৃতিতে বলেন সিলেট প্রেসক্লাবের উন্নয়নে অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান এর অবদান চির স্মরণীয় হয়ে থাকবে। তারা অর্থ প্রতিমন্ত্রীর সু স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: