সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৎস্যজীবী নিহত

বালাগঞ্জ সংবাদদাতা:: বালাগঞ্জ-তাজপুর সড়কে লেগুনার ধাক্কায় এক মৎস্যজীবী নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। উপজেলা সদরের আরমান গেইট এলাকায় সোমবার বিকাল ৬টার দিকে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে নিহত দীপক সরকার (৩৩) বালাগঞ্জ সদর ইউনিয়নের রাধাকোনা গ্রামের ইরেশ সরকারের পুত্র। তার মা, স্ত্রীসহ ৩টি কন্যা সন্তান রয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। শেষ খবর পাওয়া মৃতদেহ বালাগঞ্জ থানায় রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকাল ৬টার দিকে তাজপুর থেকে বালাগঞ্জগামী একটি লেগুনা স্থানীয় আরমান গেইট এলাকায় পৌঁছলে গাড়ির চাকা পাংচার হয়। এসময় সড়ক থেকে ছিঁটকে গিয়ে গাড়ি পাশ্ববর্তী খালে পড়ে যায়। একই সময় খালে মাছ ধরতে থাকা মৎসীজীবী দীপক গাড়িচাপা পড়েন। পরবর্তীতে বালাগঞ্জ থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীসহ স্থানীয় লোকজন জড়ো হয়ে ঘটনাস্থল থেকে দীপকের মৃতদেহ উদ্ধার করেন। অবশ্য গাড়িতে থাকা চালক ও যাত্রীরা কেউ হতাহত হননি।

দুর্ঘটনার পরপর সড়কে যানজট সৃষ্টি হয়। সংবাদ পেয়ে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবদাল মিয়া, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল হক, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মুনিম, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জুনেদ মিয়া প্রমুখ ঘটনাস্থলে ছুটে যান।

সোমবার রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত দীপকের মৃতদেহ বালাগঞ্জ থানায় রাখা হয়েছে। দুর্ঘটনার শিকার লেগুনা বালাগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আলাপকালে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, মৃতদেহ বালাগঞ্জ থানায় রাখা হয়েছে। ময়না তদন্তের ব্যবস্থা গ্রহণ করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: