সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাজীপুরে নৌকা মার্কায় সীল মারছে পুলিশ: রিজভী

নিউজ ডেস্ক:: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটকেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দিয়ে, পুলিশ নৌকা প্রতীকে সীল মারছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।মঙ্গলবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী জানান, ১ নং ওয়ার্ড মাধবপুর সরকার প্রাথমিক বিদ্যালয়, হাবার্ড মডেল একাডেমী, জসিম উদ্দিন স্কুল এন্ড কলেজ, পানিসাইল গিয়াসউদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্র, ২ নং ওয়ার্ড লোহাআলী সরকারী প্রাথমিক বিদ্যালয়, নোয়াকুর মাজার, কফিলউদ্দিন পাবলিক স্কুল, সিনকাপ প্রিক্যাডেট এন্ড হাইস্কুল কেন্দ্র, ৩ নং ওয়ার্ডে বারিন্দা এবং ৬ নং ওয়ার্ডের কাশিমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ৬ জন এজেন্টকে পুলিশ বের করে দিয়েছে। এছাড়া ৫ নং ওয়ার্ড বাগবাড়ী এবং ৭ নং ওয়ার্ডের জরুন মাদ্রাসা কেন্দ্রের ধানের শীষের সকল এজেন্টদের বের করে দিয়ে পুলিশ নিজেরাই নৌকা প্রতীকে সীল মারছে।

গাজীপুর নির্বাচনে জাল ভোট প্রসঙ্গে তিনি বলেন, কাশিমপুর উচ্চ বিদ্যালয় থেকে ধানের শীষের এজেন্ট আজিজ মাস্টারকে কেন্দ্র থেকে বের করে পুলিশভ্যানে উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ৮ নং ওয়ার্ডের কোনাবাড়ী কলেজ কেন্দ্রে ধানের শীষের সকল এজেন্টদের বের করে দিয়েছে। ঐ কেন্দ্রের ভোটারদের কাউন্সিলদের ব্যালট দেয়া হয় এবং মেয়রের (নৌকা প্রার্থী) ব্যালটে তারা নিজেরাই সিল মারেন।

বিএনপির এই মুখপাত্র আরো অভিযোগ করেন, ১১ নং ওয়ার্ড খোলাপাড়া প্রাথমিক বিদ্যালয়, ১৫ নং ওয়ার্ড বাসন তাইজ উদ্দিন উচ্চ বিদ্যালয়, ১৭ নং ওয়ার্ডের এম এ রাজ্জাক মাস্টার দাখিল মাদ্রাসা কেন্দ্রের অধিকাংশ এজেন্টদের বের করে দেয়া হয়েছে। এছাড়া ২১ নং ওয়ার্ড কাউলতিয়া জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়, ২৪ নং ওয়ার্ডেরর ভানুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং ২৬ নং ওয়ার্ডের শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় ও ৩০ নং ওয়ার্ডে কানাইয়া ভোট কেন্দ্রে ধানের শীষ এজেন্টদের ঢুকতে দেয়া হয়নি।

রিজভী আরো বলেন, ৩১ নং ওয়ার্ড ধীরশ্রম জি কে আর্দশ উচ্চ বিদ্যালয়, ৩৪ নং ওয়ার্ড শরিফপুর প্রাথমিক বিদ্যালয়, ৩৫ নং ওয়ার্ড কলমেশ্বর বিদ্যালয় ও আয়াত আলী উদয়ন একাডেমী এবং ৪০ নং ওয়ার্ডে ইসলামী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের বলা হচ্ছে, আপনাদের ভোট দেয়া হয়ে গেছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অভিযোগ করেন, ডিবি ও পুলিশের সহযোগিতায় ছাত্রলীগ নৌকা মার্কায় সীল মারছে। কাশিমপুর ইউনিয়নের মাধবপুর কেন্দ্রে সরকার দলীয় মেয়রের ব্যালটে সীল মারার জন্য ভোটারদের নির্দেশ নিচ্ছে পুলিশ।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আযম খান, এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: