সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে আল-ইসলাহ’র খাদ্য সামগ্রী বিতরণ

কুলাউড়া সংবাদদাতা ::
কুলাউড়া উপজেলার বন্যাদুর্গত টিলাগাঁও ও পৃথিমপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। কুলাউড়া উপজেলা আল-ইসলাহ’র সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের উদ্দোগে ধারাবাহিক কর্মসূচীর ৩য় দিনে আজ সোমবার (২৫ জুন) সকালে টিলাগাও ইউনিয়নের বিভিন্ন গ্রামে এবং বিকালে পৃথিমপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী (আলু, ডাল, পিয়াজ, তৈল, লবণ, মরিছ) বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন আনজুমানে আল-ইসলাহ মৌলভীবাজার জেলার সহ-সভাপতি ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সভাপতি মাওঃ আব্দুল ওয়াহিদ, কুলাউড়া উপজেলার সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াহিদ আবুল, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম, লতিফিয়া ক্বারী সোসাইটি কুলাউড়ার সাধারণ সম্পাদক মাওঃ মুজিবুর রহমান, মৌলভীবাজার জেলা আল-ইসলাহ’র সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সাধারণ সম্পাদক এম. আতিকুর রহমান আখই, কুলাউড়া উপজেলার সহ-সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, মাওঃ এবাদুর রহমান, ইসলামিক ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি মাওঃ তফজ্জুল ইসলাম, ভূকশিমইল ইউনিয়ন আল-ইসলাহ’র সভাপতি আজমল আলী, সাধারণ সম্পাদক মাওঃ মাসুম আহমদ, জয়চন্ডী ইউপির সহ-সভাপতি হাজী আব্দুল জলিল, আল-ইসলাহ নেতা ক্বারী আব্দুল লতীফ, কাজী রফিকুল ইসলাম, সুরমান আহমদ, মোতাহার আলম চৌধুরী রাজু, তারেকুল ইসলাম, নজরুল ইসলাম, কুলাউড়া উপজেলা তালামিযের সহ-সাধারণ সম্পাদক পারভেজ সিদ্দিক, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাবউদ্দিন আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাফিজ নজরুল ইসলাম, ইসলামিক ডেভেলপমেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মুকিম আহমদ চৌধুরী, সহ-সভাপতি আজিজুল ইসলাম সুলেমান, কুলাউড়া পৌর তালামিযের সভাপতি আব্দুল মুবিন জিহাদি, ভূকশিমইল ইউপি সভাপতি জামাল আহমদ প্রমুখ।

উল্লেখ্য এর আগে গত ২২ জুন শুক্রবার শরিফপুর ইউনিয়নের বিভিন্ন গ্রমে ২৩জুন শনিবার হাজীপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
মৌলভীবাজার জেলা আল-ইসলাহ’র সদস্য এম. আতিকুর রহমান আখই জানান, আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম সভাপতি আল্লামা হুছাম উদ্দিন চৌধুরী ফুলতলীর নির্দেশনা অনুযায়ী বন্যাদুর্গতদের মধ্যে ধারাবাহিক কার্যক্রম চলছে। ইতিপূর্বে প্রায় চার শতাধিক বন্যাদূর্গতকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। ধারাবাহিক ভাবে এ কার্যক্রম অব্যাহত থাকবে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: