সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপ’র সাধারণ সভা ও নতুন কমিটি গঠন

সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপ’র সভাপতি শাহ আলম বলেছেন- দেশের অর্থনীতির চাকাকে দৃঢ় ভাবে শক্তিশালী করতে সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং গ্রুপ’র সকল স্তরের সম্মানিত সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে চলেছে। প্রাণপ্রিয় বাংলাদেশের অর্থনীতিকে সজাগ ও সচল রাখতে এই ধারা অব্যাহত থাকবে সব সময়। তিনি বলেন-দেশের স্বার্থে সংগঠনের সদস্যরা শতভাগ ত্যাগ করতেও দ্বিধাবোধ করেনি এবং করবেও না।
তিনি ২৫ জুন সোমবার সকাল ১১ টায় সিলেট শহরের জিন্দাবাজারস্থ

ওভারসিজ সেন্টারে সংগঠনের নিজস্ব কার্যালয়ে সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপ’র সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন- আমরা সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যেতে চাই। বার্ষিক সাধারণ সভা পরিচালনা করেন ওয়াহিদুজ্জামান চৌধুরী। বার্ষিক সাধারণ সভায় প্রতিবেদন পাঠ করেন সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপ’র সম্মানিত সাধারণ সম্পাদক বিশিষ্ঠ সমাজসেবী মো. বশিরুল হক। প্রতিবেদন পাঠ করার পর উন্মুক্ত আলোচনায় অংশ নেন- আব্দুল কাইয়ুম জালালী পংকী, বজলুর রহমান বাবুল, সুব্রত ধর চৌধুরী (পার্থ), মো. আবুল কালাম, মো. আব্দুস সাত্তার, অজি মো. কাওসার, মো. ইমদাদ হোসেন, লোকমান আহমদ, সৈয়দ শাকিরুজ্জামান শাকির, মো. শামসুল আলম, মো. হাফিজুর রহমান, মো. আব্দুর রকিব ও মোহাম্মদ নাছির উদ্দিন প্রমুখ।

সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপ’র ২০১৮-২০ সালের ৯ সদস্য বিশিষ্ঠ নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হলেন- শাহ আলম। সহ-সভাপতি সুব্রত ধর চৌধুরী (পার্থ), সাধারণ সম্পাদক মো. বশিরুল হক, সহ-সাধারণ সম্পাদক অজি মো. কাওসার, কোষাধক্ষ্য মো. ইমদাদ হোসেন। সদস্যরা হলেন- বজলুর রহমান বাবুল, এহছানুল আজিম লিটন, সুনীল চন্দ্র দাস ও লোকমান আহমদ।
নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন-সন্তোষ কুমার দাস ও সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন- মৃদুল বরণ আচার্য্য ও আব্দুল খালিক। বার্ষিক সাধারণ সভায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাস,সিনিয়র শিক্ষক মৃদুল বরণ আচার্য্য, আবু খালিক, সহ-সভাপতি আবুল কালাম, রাশেদ আহমদ, খন্দকার গিয়াস উদ্দিন ও ওয়াহিদুজ্জামান চৌধুরীকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। বার্ষিক সাধারণ সভার শুরুতেই সম্মানিত সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। সবশেষে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: