সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডু অর ডাই ম্যাচে যে ১১ জনকে মাঠে নামাবে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক::বিশ্বকাপে টিকে থাকতে গ্রুপের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে আর্জেন্টিনাকে। অন্যদিকে, আইসল্যান্ড যেন ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় না পায়, সে আশাও করতে হবে। দুটি সমীকরণ মিললেই কেবল দ্বিতীয় রাউন্ডে যাচ্ছেন মেসিরা। তবে জয় নিয়ে নিজেদের কাজটা তো আগে সেরে রাখতে হবে। এ যাত্রায় আর্জেন্টিনার শেষ ভরসা কারা?

গতকাল সকালেই ফাঁস হয়ে গিয়েছে ২৬ জুন পিটার্সবার্গে বাঁচা-মরার লড়াইয়ে কোন একাদশ নিয়ে নামতে যাচ্ছে আর্জেন্টিনা! সকালের অনুশীলনে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে যায় সাম্পাওলির হাতের নোটবুকের ট্যাকটিক্স। সেখানেই ফুটে উঠেছে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ।

আর্জেন্টাইন সমর্থকেরা খুশি হতে পারেন, পরবর্তী ম্যাচে গোলপোস্টের নিচে থাকছেন না আগের ম্যাচে শিশুসুলভ ভুল করে দলকে ভোগানো কাবায়েরো। তার জায়গা নেবেন আর্জেন্টিনার শীর্ষ দল রিভার প্লেটের গোলরক্ষক হিসেবে বেশ নাম কুড়ানো ফ্রাঙ্কো আরমানিকে। শুধু তা-ই নয়, আগের ম্যাচের সঙ্গে পরবর্তী ম্যাচের একাদশে থাকতে পারে পাঁচটি পরিবর্তন। বিশ্বকাপে প্রথমবারের মতো মূল একাদশে দেখা যেতে পারে গঞ্জালো হিগুয়েইনকে। ফিরছেন অ্যাঙ্গেল ডি মারিয়া।

সব মিলিয়ে আগের ম্যাচে একাদশে থাকা খেলোয়াড়দের মধ্যে পরবর্তী ম্যাচে লিওনেল মেসির সঙ্গে থাকছেন এডুয়ার্ডো সালভিও, এনজো পেরেজ, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো ও হাভিয়ের মাচেরানো। আর আসতে যাচ্ছেন আরমানি, মার্কোস রোহো, এভার বানেগা, ডি মারিয়া ও হিগুয়েইন। ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলা ৩-৪-৩ ফরমেশন থেকে সরে এসে নাইজেরিয়ার বিপক্ষে সাম্পাওলির ফরমেশন হতে যাচ্ছে ৪-৩-৩।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: