সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০০০ মাইল পাড়ি দিয়ে এসে বুঝলেন টিকিটই আনেননি!

নিউজ ডেস্ক::ইংল্যান্ডের খেলা দেখার জন্যে প্রায় দুই হাজার মাইল পাড়ি দিয়ে রাশিয়া গেলেন এক ভক্ত।কিন্তু স্টেডিয়ামের দ্বারপ্রান্তে গিয়ে বুঝতে পারলেন খেলা দেখার টিকিটই নিয়ে আসেননি তিনি!রবিবার (২৪ জুন) রাতে রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বে ৩০ তম খেলা ছিল পানামা আর ইংল্যান্ডের মধ্যে।সেই ম্যাচের টিকিট ফেলে আসার ফলে বিশ্বকাপের ইতিহাসে ইংল্যান্ডের সবথেকে বড় এবং সাফল্যপূর্ণ জয়টি মাঠে বসে দেখতে পারলেন না দলটির এক ভক্ত।

ডগলাস মোরেটন নামের ইংল্যান্ডের এ বাসিন্দা পানামা আর ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি দেখার জন্য ছুটে আসেন রাশিয়ায়।কিন্তু ইংল্যান্ড থেকে প্রায় দুই হাজার মাইল ভ্রমণ করে রাশিয়া আসার পর তিনি লক্ষ্য করেন, তার ম্যাচ টিকিট ফেলে এসেছেন নিজ বাসার ড্রয়ারে।

রাশিয়া আসার পর ডগলাস বিভিন্ন ভাবে একটি অতিরিক্ত টিকিট সংগ্রহের চেষ্টা করেন।এছাড়া একই হোটেলে অবস্থানের কারণে তিনি বিষয়টি অবহিত করেন ইংল্যান্ডের আইটিভি’র সংবাদ প্রধান ডন হাওয়েলসকে।

নিজ দেশের প্রতি এতটা টান দেখে ডন হাওয়েলসক তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা লিখেন।ডগলাসের ছবি সংযুক্ত করে তিনি লিখেন, এটি ডগলাস, তিনি আমাদের সঙ্গে একই হোটেলে আছেন।আমরা ইতোমধ্যে পরিচিত হয়েছি এবং তিনি উপলব্ধি করেছেন যে, ব্রিস্টলের বাড়ির ড্রয়ারে তার ম্যাচ টিকিট ফেলে এসেছেন।তিনি ইংল্যান্ড এবং পানামার মধ্যকার ম্যাচটি দেখতে খুবই আগ্রহী।তাই কারো কাছে অতিরিক্ত টিকিট থাকলে তা ডগলাসকে দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

শেষ মুহূর্তে ভাগ্য কিছুটা সহায় হলেও ইংল্যান্ড এবং পানামার মধ্যকার ম্যাচটি অবশ্য দেখা হয়নি ডগলাস মোরেটনের।আইটিভি’র সংবাদ প্রধান ইংল্যান্ডের ভক্ত ডন হাওয়েলসকের জন্য একটি অতিরিক্ত টিকিটের ব্যবস্থা করলেও সঠিক সময়ে টিকিটটি হাতে পাননি ডগলাস।

এ ব্যাপারে সাংবাদিক জানান, শেষ অবধি ডগলাস ম্যাচ শুরুর মাত্র ৪০ মিনিট আগে হোটেলে আসে।ফলে মাঠের নিয়ম অনুযায়ী তার পক্ষে ওই সময় হোটেল থেকে টিকিট সংগ্রহ করে স্টেডিয়ামে প্রবেশ করা সম্ভব ছিলো না।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: