সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিয়াঙ্কার প্রেমিক সম্পর্কে কী বললেন তার মা?

বিনোদন ডেস্ক::মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।এই খবর পুরনো।তাদের প্রেমের গল্প মার্কিন মুলুক থেকে একেবারে ঘরের মাঠে পর্যন্ত চলে এসেছে।সম্প্রতি প্রেমিক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা মুম্বাই এসেছেন।আর এই আগমনকে ঘিরে চলছে নানা গুঞ্জন।

মুম্বাই আসার পর প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও তাদের পারিবারিক ঘনিষ্ঠজনদের সঙ্গে দেখা করেছেন নিক জোনাস।একটি ঘরোয়া ডিনারে অংশ নেন তারা।এই ডিনারের পর প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার কাছে গণমাধ্যমকর্মীরা জানতে চান নিক সম্পর্কে।

মধু চোপড়া বলেন, আমি নিককে নিয়ে ডিনারে গিয়েছিলাম।কিন্তু সেখানে আরো ১০ জন লোক ছিল।তাই আমি ওর সঙ্গে আলাদা করে কথা বলার সুযোগ পাইনি।তাছাড়া এটা তো ওর সঙ্গে প্রথম দেখা।এখনই কিছু বলা মুশকিল।

প্রিয়াঙ্কার মায়ের এমন মন্তব্যে গুঞ্জন যেন আরো গাঢ় হলো।অর্থাৎ মধু চোপড়ার কথাগুলো ইতিবাচক ইঙ্গিত দিচ্ছে।তাই প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্কের ব্যাপারে গ্রিন সিগন্যাল যে জ্বলে উঠেছে, সেটা আর বাড়িয়ে বলার প্রয়োজন নেই।এখন কেবল অপেক্ষার পালা, কবে নাগাদ তারা সরাসরি সেই সম্পর্কের ঘোষণা দেন এবং চূড়ান্ত পরিণতি তথা বিয়ের বার্তা দেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: