সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালো আছেন সৈয়দ আশরাফ

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ভালো আছেন। গুরুতর কোনো রোগে অসুস্থ নন তিনি। মন্ত্রণালয়ের সব ফাইল বাসায় সই করছেন। তবে, স্ত্রী মারা যাওয়ার পর থেকেই টেনশনটা একটু বেশি করছেন বলে তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে।

সূত্র আরও জানায়, সৈয়দ আশরাফুল ইসলাম শুধু আজকে নয়, যখন স্থানীয় সরকার মন্ত্রী ছিলেন তখনও বাসায় বসে শত শত ফাইলে সই করেন। যারা আশরাফুল ইসলামের গুরুতর অসুস্থতার কথা বলছেন তারা সঠিক কথা বলছেন না।

সৈয়দ আশরাফের এক সময়ের রাজনৈতিক নেতা, ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন বলেন, সৈয়দ আশরাফের শারীরিক অবস্থার কথা আমি যেভাবে বলেছি গণমাধ্যমে তা অতি রঞ্জিত করা হয়েছে। তারা আশরাফকে একেবারে কঠিন রোগী বানিয়ে ফেলেছে।

তিনি আরও বলেন, আমি বলেছি আশরাফের স্ত্রী মারা যাওয়ার পর থেকে টেনশনটা একটু বেশি করছেন। বয়স হয়ে যাওয়ার কারণে শরীরটা মাঝে মধ্যে একটু খারাপ হয়ে যায়। ওষুধ খেলে ঠিক হয়। কিন্তু গণমাধ্যমে আমার বরাত দিয়ে যেভাবে লিখেছে তা মোটেও সঠিক না।

এক সময়ে বৃহত্তম ময়মনসিংহ ছাত্রলীগের সভাপতি ছিলেন নাজিম উদ্দিন। ওই কমিটিরই সাধারণ সম্পাদক ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম। নাজিম উদ্দিন জানান, তিনি নিয়ম করে প্রতিদিনই তাকে দেখতে যান এবং একসঙ্গে সময় কাটান।

সৈয়দ আশরাফের ব্যক্তিগত কর্মকর্তা সাজ্জাদ আলম শাহীন সাংবাদিকদের জানিয়েছেন, সৈয়দ আশরাফুল ইসলাম ভালো আছেন। নিয়মিত কাজকর্ম করছেন। বাসায় বসে মন্ত্রণালয়ের ফাইল দেখছেন।

সৈয়দ আশরাফুল ইসলামের অসুস্থতার বিষয়ে তার জনসংযোগ কর্মকর্তা মো. মমিনুল হক বলেন, ‘যেখানে তার ফ্যামিলি কিংবা ব্যক্তিগত কর্মকর্তারা তার অসুস্থতার কথা বলছেন না, সেখানে এটার (তার অসুস্থতার খবর) কতটুকু অথেনটিসিটি (বিশ্বাসযোগ্যতা) আছে আমি বুঝি না।

তিনি বলেন, ‘তিনি (সৈয়দ আশরাফ) তো অফিসের কাজকর্ম রেগুলার করছেন। এই পর্যন্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের কোনো ফাইল পড়ে নেই। অসুখ-বিসুখ তো আমাদের হতেই পারে, অসুখ-বিসুখ হলেই যে সব অচল হয়ে যাবে বিষয়টি তা নয়।’

মমিনুল ইসলাম বলেন, ‘স্ত্রী মারা যাওয়ার পর তো তিনি এমনিতেই মানসিকভাবে দুর্বল। ফুল টাইম উনি এখন বাসায় থাকেন। ওনার কাজকর্ম উনি ঠিকই চালিয়ে যাচ্ছেন। তার যদি শারীরিক বড় ধরনের সমস্যা হয় তাহলে তিনি ফাইল সই করছেন কিভাবে?

আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান এবং গণভবনে তৃণমূল নেতাদের নিয়ে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় তিনি অংশ নিতে পারেননি।

উল্লেখ্য, গত বছরের ২৩ অক্টোবর লন্ডনের একটি হাসপাতালে স্ত্রী শিলা ইসলামের মৃত্যুতে অনেকটাই ভেঙে পড়েন সৈয়দ আশরাফ। সৈয়দ আশরাফের একমাত্র সন্তান রিমি ইসলাম বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: