সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মদিনে মেসির জন্য উপহার তারই সমান চকোলেট-মূর্তি

স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসি, এক ভালোবাসার নাম। বিশ্বজুড়ে তার কত শত ভক্ত! আর্জেন্টাইন জাদুকরকে ভালোবেসে কতজনই না কত পাগলামি করেন। তবে জীবদ্দশায়ই এমন কান্ড বোধ হয় দেখেননি আর কোনো ফুটবলার!

আজ ২৪ জুন, লিওনেল মেসির ৩১ জন্মদিন। এবার সেই জন্মদিনটা স্পেন বা নিজের দেশ আর্জেন্টিনাতে পালন করছেন না মেসি, পালন করছেন রাশিয়ায়। সুদূর পরবাসে বলে কি উপহারবিহীন একটি জন্মদিন কাটাবেন বার্সা সুপারস্টার! বিশ্বজুড়ে পাগল ভক্ত আছে, রাশিয়াই কি নেই? অবশ্যই আছে। উপহারও নিশ্চয়ই অনেক পেয়েছেন।

তবে মেসিকে ভালোবেসে সবচেয়ে বড় উপহারটা বোধ হয় দিতে যাচ্ছে মস্কোর একটি কনফেকশনারি। ‘আলতুফেভো’ নামের কনফেকশনারিটি বানিয়ে ফেলেছে মেসিরই সমান সাইজের একটি চকোলেট মূর্তি। প্রতিষ্ঠানটির প্রধান দারিয়া মালকিনা এমন চমক নিয়ে বলেছেন, ‘২৪ জুন মেসির জন্মদিন, আমরা কপালগুণে এমন একটি দিন পেয়েছি। তাই ভেবে দেখলাম, লিওকে একটি গিফট দিলে কেমন হয়, তারই একটি চকোলেট মূর্তি বানিয়ে?’

মেসির সমান চকোলেট মূর্তিটি বানাতে কম শ্রম দিতে হয়নি কনফেকশনারিটিকে। প্রায় এক সপ্তাহ ধরে এর পেছনে কাজ করেছেন পাঁচজন মানুষ। মূর্তিটির ওজন ৬০ কেজি। জন্মদিনের কেকের উপরই সেটি বসানো হয়েছে।

মালকিনা জানিয়েছেন, এই চকোলেট-মূর্তিটি মেসির হাতে তুলে দিতে আর্জেন্টিনা দলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন তিনি। মজা করেই বলছিলেন, ‘আমরা লিওনেল মেসির হাতে লিওনেল মেসিকে তুলে দিতে চাই।’

আগামী মঙ্গলবার সেন্ট পিটার্সবার্গে নিজেদের শেষ ম্যাচ খেলতে নামবে আর্জেন্টিনা। দ্বিতীয় রাউন্ডে উঠতে হলে এই ম্যাচে নাইজেরিয়াকে হারাতেই হবে মেসির দলের।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: