সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে ধর্ষক আরিফসহ আটক ২

তাহিরপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭মশ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত ধর্ষকসহ ২জনকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ। অভিযুক্ত ধর্ষক আরিফ মিয়া (২৫) উপজেলার সদর ইউনিয়নের দুতমা গ্রামের আশরাফ মিয়ার ছেলে। আটক অপরজন তার আপন চাচা ইদ্রিস আলীর ছেলে জনি মিয়া (২৫)। আর ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলার সদর ইউনিয়নের উজান জামালগড় গ্রামের মহিলা ইউপি সদস্যার মেয়েকে পাশ্বভর্তি দুতমা গ্রামের আরশরাফ মিয়ার ছেলে আরিফ মিয়া গত শুক্রবার রাতে মেয়েটির নিজ বাড়ি থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়িতে এনে জোর করে ধর্ষন করে। পরে মধ্য রাতে পাশের মাটিয়ান হাওরে ফেলে রেখে চলে যায়। শনিবার সকালে মেয়েটি তার পরিবারের সদস্যদের কাছে এই ঘটনা জানায়। পরে শনিবার সন্ধার পর মেয়ে নিজেই বাদী হয়ে তাহিরপুর থানায় আরিফসহ ৩জন কে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। মামলা নং ১৮। তারিখ-২৩,০৬,১৮। এরপর অভিযুক্ত আরিফকে ধুতমা গ্রামে তার নিজ বাড়ি থেকেই রাতে অভিয়ান চালিয়ে ওসি নন্দন কান্তি ধরের নেতৃত্বে এসআই আমির ও এএস আই রেজাউর রহমান সহ সঙ্গীয়র্ফোসদের সহযোগীতায় আটক করা হয়।

এরপর রবিবার ভোর রাতে এঘটনার সাথে জড়িত আরিফ মিয়ার আপন চাচাত ভাই জনি মিয়া (২৫) নামে আরেক আসামীকে আটক করে পুলিশ।
এঘটনার সত্যতা নিশ্চিত করেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর। তিনি আরো জানান,অভিযোগ দাখিল করার পর পরেই অভিযান চালিয়ে আসামীকে আটক করি। তাদের বিরোদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা নেওয়া হয়েছে। রবিবার সকালে আটক দুই আসামীকে সুনামগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে। ধর্ষনের শিকার মেয়েটি আমাদের হেফাজতে রেখে ডাক্তারী পরীক্ষার জন্য রবিবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: