সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরুষ্কাকে আইনি নোটিস ধরালেন আরহান

বিনোদন ডেস্ক:: অনুষ্কা শর্মার বকুনি মোটে পছন্দ হয়নি আরহান সিংয়ের।নেটদুনিয়ায় যে বকুনির ভিডিও এখন ভাইরাল।দেশকে অস্বচ্ছ করছেন আরহান।স্বাভাবিক ভাবেই যা তাঁর ভাবমূর্তিতে প্রভাব ফেলেছে।আর তাই অভিনেত্রীর বিরুদ্ধে এবার আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন আরহান।

একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার এই সেলিব্রিটি দম্পতিকে আইনি নোটিস পাঠিয়েছেন আরহান।নিজেই সে খবর নিশ্চিত করে আরহান বলেন, “আমার আইনি পরামর্শদাতা বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে একটি আইনি নোটিস পাঠিয়েছেন।যেহেতু বল তাঁদের কোর্টে, তাই এখনই কোনও মন্তব্য করব না।তাঁদের উত্তরের অপেক্ষায় রয়েছি।” যদিও বিরুষ্কার তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ঘটনা দিন কয়েক আগের।লাক্সারি গাড়ি চেপে যাওয়ার সময় কাচ নামিয়ে রাস্তায় প্লাস্টিক ফেলেন আরহান নামের ওই ব্যক্তি।প্রতিবাদ করেছিলেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি।ব্যক্তিটিকে বলেন, এভাবে নোংরা ফেলার থেকে তিনি ডাস্টবিন ব্যবহার করতে পারতেন।যেখানে সেখানে নোংরা কেন ফেলছেন? আর সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করেছিলেন ভারত অধিনায়ক।সোশ্যাল মিডিয়ায় সেটি পোস্ট করে লেখেন, এমন ঘটনা চোখের সামনে ঘটলে প্রতিবাদ জানান।নাহলে দেশ কীভাবে স্বচ্ছ হবে?

কিন্তু এখানেই ঘটনার ইতি ঘটেনি।নেটদুনিয়ায় অনুষ্কা প্রশংসা পেলেও যাঁর বিরুদ্ধে এই অভিযোগ, তিনি বিষয়টিকে ভালভাবে নেননি।অভিনেত্রীকে পালটা দেন আরহান।অন্যায়ের প্রতিবাদ করে অনুষ্কাকে শুনতে হয়, তাঁর কথাবার্তাও আবর্জনার থেকে কম কিছু নয়! একটি পোস্ট করে আরহান বলেন, অসাবধনাবশত তিনি গাড়ি থেকে একটি প্লাস্টিক বাইরে ছুঁড়ে ফেলেছিলেন।অনুষ্কা যখন এর প্রতিবাদ করেন, তখন তাঁর কৃতকর্মের জন্য তিনি লজ্জিত হন।ক্ষমাও চেয়ে নেন।কিন্তু অল্পেতে সন্তুষ্ট হননি অভিনেত্রী।অবিরত বাক্যবাণ বর্ষণ করে চলেন।এখানেই আপত্তি ওই ব্যক্তির।আরহানের পাশাপাশি ঘটনায় সরব হন তাঁর মা-ও।এবার দেখার, আইনি নোটিসের কী উত্তর দেন বিরুষ্কা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: