সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কালো বলে পরিহাস করায় পাঁচ জনকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক:: কালো বলে পরিহাস করায় এক অনুষ্ঠানে নিমন্ত্রিতদের খাবারে বিষ মিশিয়ে দেন ২৮ বছর বয়সের এক মহিলা।এ ঘটনায় তিন শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়েছে এবং গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ১২০ জন।

এমন ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের খালাপুর গ্রামে।অভিযুক্ত প্রদন্যা সারভাসে নামের ওই গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ।পুলিশের দাবি, গ্রেপ্তারের পর প্রদন্যা খাবারে বিষ মেশানোর কথা স্বীকারও করেছেন।

ভারতীয় সংবদামাধ্যম থেকে জানা যায়, প্রদন্যা পুলিশের কাছে অভিযোগ করেছেন, দু’বছর আগে সুরেশ গোবিন্দ সারভাসের সঙ্গে তার বিয়ে হয়।কিন্তু তারপর থেকেই তাকে কালো বলে নানা রকম কথা শোনাতেন স্বামীসহ শাশুড়ি সিন্ধু সারভাসে, বিবাহিত দুই ননদ এবং অন্য প্রায় সব আত্মীয়রাই।পাশাপাশি তার রান্না নিয়েও নানা রকম কটু কথা শোনাত তারা।সেই রাগ ও অভিমানেই শ্বশুরবাড়ির লোকজনকে খুনের চেষ্টা করেন।

পুলিশি জেরায় অভিযুক্ত আরও জানিয়েছেন, সোমবার (১৮ জুন) তাদের এক আত্মীয় একটি অনুষ্ঠানের আয়োজন করেন।তাতে শতাধিক আত্মীয়-পরিজনের সঙ্গে প্রদন্যার পরিবারের লোকজনকেও নিমন্ত্রণ করেন।অনুষ্ঠানে যোগ দিয়ে প্রদন্যা গোপনে ডালের মধ্যে সাপ মারার মিশিয়ে দেন।লুকিয়ে বাড়ি থেকে ওই বিষ পাউডার নিয়ে গিয়েছিলেন তিনি।

এদিকে ওই অনুষ্ঠানে খাওয়া-দাওয়া শেষ হওয়ার পরই শ্বাসকষ্ট, বমি ও পেটে ব্যথার মতো উপসর্গ শুরু হয় অনেকের।একে একে অসুস্থ হয়ে পড়েন ১২০ জন। তাদের স্থানীয় দু’-তিনটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।গত কয়েক দিনে তাদের মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: