সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে রাস্তা নিয়ে বিরোধের জেরে হামলা, থানায় অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি:: বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া গ্রাম্য রাস্তা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহতের পক্ষে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত ১৩ জুন বুধবার দুপুরে উপজেলার মধ্যবাগ বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের অভিযোগ ও এজাহার সূত্রে জানা যায়, ধলাই নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত হওয়ায় এলাকাবাসীর যাতায়াতের রাস্তায় নিয়ে বিরোধের জের ধরে উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যবাগ গ্রামের সুন্দর মিয়া, বিলাল মিয়া, মজমিল মিয়া, মিনাল মিয়া একই গ্রামের ইসলাম মিয়ার ছেলে মো. ফারুক মিয়া (২৬) কে লোহার রড সহ দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। পরে স্থানীয়রা আহত ফারুক মিয়াকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ১৩ জুন থেকে এখন পর্যন্ত সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ফারুক মিয়ার ভাই জাহাঙ্গীর মিয়া বাদি হয়ে চার জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল তদন্ত করেছে। তবে অভিযোগ বিষয়ে সুন্দর মিয়া বলেন, আমার বাড়ির পাশ দিয়ে গ্রাম্য রাস্তাটি নদী ভাঙনে চলে যাওয়ায় আর জায়গা দেওয়ার সুযোগ নেই। তারপরও এসব বিষয়কে কেন্দ্র করে ফারুক মিয়া আমাদের উপর আক্রমনের চেষ্টা করে তখন দু’পক্ষের মধ্যে কিছুটা মারামারির ঘটনা ঘটেছে। আমি নিজেও আহত হয়েছি। এই বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি সালিশের মাধ্যমে শেষ করে দেওয়ার আশ্বাস দেওয়ায় আমরা অপেক্ষায় আছি।
আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেন বলেন, দু’পক্ষই বিষয়টি স্থানীয়ভাবে সালিশে সমাধানের আগ্রহী রয়েছে। শীঘ্রই এ বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।
অভিযোগের তদন্তকারী কর্মকর্ত কমলগঞ্জ থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ বলেন, বিষয়টি প্রাথমিকভাবে তদন্ত করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: