সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোহিঙ্গা ক্যাম্পে ঔষধ নিয়ে গেলেন ওসমানী মেডিকেলের টিম

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হকের পক্ষ থেকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে মেডিকেল টিম ও ওষধ পাঠানো হয়েছে। শনিবার বিকেলে ঔষধ নিয়ে মেডিকেল টিমের সদস্যরা রোহিঙ্গা ক্যাম্পোর উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

এ উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক জানিয়েছেন, রোহিঙ্গা ক্যাম্পে থাকা শরনার্থীদের চিকিৎসার জন্য এই টিম পাঠানো হয়েছে। আর হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় ১ লাখ ২০ হাজার টাকার ওষধ ক্রয় করে তাদের সঙ্গে পাঠানো হয়। তিনি বলেন- ঔষধ প্রয়োজন হলে আরো পাঠানো হবে।

মেডিকেল টিমের সদস্যদের মধ্যে রয়েছেন- বিএনএর প্রচার সম্পাদক ও নার্সিং কর্মকর্তা মো. নজির আলম, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সাব্বির আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সমির চন্দ্র দাশ, নার্সিং কর্মকর্তা আওলাদ হোসেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হাসপাতালের উপ পরিচালক ডা. দেবপদ রায়, সিনিয়র স্টোর অফিসার ডা. স্বাধীন কুমার দাস, আবাসিক চিকিৎসক মেডিসিন ডা. আবু নাইম মোহাম্মদ, এডভোকেট মঞ্জুরুল হক তাপাদার, সেবা তত্বাবধায় শিউলী আক্তার, উপ সেবা তত্বাবধায়ক ইলা রানী দেব, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা সাইফুল মালেক খান, নার্সিং সুপার ভাইজার পরিমাল বনিক, বিএনএর সভাপতি শামীমা নাসরিন, বিএনএর সাধারন সম্পাদক ইসরাইল আলী সাদেক, কোষাধক্ষ নিফুফা ইয়াসমীন, যুগ্ন সাধারন সম্পাদক সোলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাশ প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: