সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়েরা আড্ডায় যেসব বিষয়ে গল্প করে

লাইফস্টাইল ডেস্ক:: মেয়েদের বিষয়ে ছেলেদের তুমুল কৌতুহলের একটি হলো তাদের পার্সব্যাগে কী থাকে? সেরকমই আরেকটি বিষয় হলো মেয়েরা যখন আড্ডা দেয় তখন কী নিয়ে গল্প করে? যেসব আড্ডায় ছেলেদের প্রবেশের অনুমতি নেই, ছেলেরা হয়তো তার আশপাশ দিয়ে শুকনো মুখে ঘুরে বেড়ায়। আর তাদের মন গভীর আগ্রহে জানতে চায়, কী এমন বিষয়ে তারা গল্প করে! মজার বিষয় হলো মেয়েদের আড্ডার বেশিরভাগ গল্পের বিষয়ই তুলনামূলক হালকা। চলুন জেনে নেয়া যাক-

স্বামী

মেয়েরা যদি হয় বিবাহিত তবে তাদের গল্পের প্রধান বিষয়বস্তু অবশ্যেই স্বামী। স্বামী কতটা খেয়াল রাখে, না চাইতেই কি কি উপহার কিনে দেয় এসব গল্পেই তাদের আগ্রহ বেশি থাকে। যদি কোনো জিনিস অনেকবার চাওয়ার পরে এনে দেয় কিংবা ঠিকমতো খেয়াল নাও রাখে তবু তারা স্বামীকে উদার দেখাতে গল্পচ্ছলে মিথ্যাটাই বলে।

শাড়ি
বাঙালি মেয়েরা আড্ডা দেবে আর শাড়ির কথা বলবে না, তাই কি হয়! অবশ্য শুধু শাড়ি নয়, এই তালিকায় রয়েছে নতুন ডিজাইনের পোশাক, গয়না, মেকআপ ইত্যাদিও। তবে কার কয়টি শাড়ি আছে এটি অনেকটাই যেন প্রেস্টিজ ইস্যু! তাই একসঙ্গে হলে নিজেকে জাহির করার জন্য হলেও মেয়েরা শাড়ি-গয়নার গল্প করবেই।

meya

রূপচর্চা
গালে একটা ব্রণ উঠেছে বা চুল পড়ে যাচ্ছে- মেয়েদের আড্ডায় গিয়ে এমন অভিযোগ আসবেই। তখন বাকি সবাই মিলে তার সমাধান বের করে ফেলে। কী করলে চুল পড়বে না, কিভাবে ত্বক আরো সতেজ হবে সেই বিষয়ে মোটামুটি সবাই জ্ঞান দেয়ার চেষ্টা করে।

রান্না
একটা সময় মেয়েরা মনে করতো রান্না বুঝি শুধু গৃহিনিদের কাজ। এখন সেই ধারণায় অনেকটা পরিবর্তন এসেছে। এখনকার মেয়েরা বেশ আগ্রহ নিয়েই রান্না করে থাকে। আর আড্ডায় রান্নার বিভিন্ন রেসিপির গল্প তাই উঠে আসবেই।

শপিং
বেশিরভাগ মেয়েরই প্রিয় কাজ হলো শপিং। মলে ঘুরে ঘুরে পছন্দের জিনিসগুলো কেনাকাটা করা এবং সেই গল্প করাও তাদের শখের মধ্যে পড়ে। তাই মেয়েরা একসঙ্গে আড্ডা দিলে শপিংয়ের গল্প করবেই।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: