সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২১ বছর পর আসছেন রেখা!

বিনোদন ডেস্ক:: এক সময়ের বলিউডের পর্দা কাঁপানো অভিনেত্রী রেখা। অসংখ্য সিনেমায় অভিনয় করে দর্শকের মন মাতিয়েছেন তিনি। এখন তার বয়স ৬৩। না, এখনো ফুরিয়ে যাননি তিনি। এখনো কোনো মঞ্চে হাজির হলে রেখার পারফর্ম দেখার জন্য চেয়ে থাকে দর্শক। মজার ব্যপার হল ২১ বছর পরে ১৯তম আইফা অ্যাওয়ার্ডের মঞ্চ মাতাাতে যাচ্ছেন তিনি।

শুক্রবার (২২ জুন) ব্যাংককে বসেছে আইফা অ্যাওয়ার্ডের ১৯তম আসর। চলবে ২৪ জুন পর্যন্ত। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। ‘সিলসিলা’খ্যাত এই তারকা সবশেষ ১৯৯৭ সালে আইফা অ্যাওয়ার্ডের মঞ্চ মাতিয়েছিলেন। ২১ বছর পর ফের পারফর্ম করবেন ১৯তম আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে।

ইতিমধ্যেই নাচের জন্য নিজের পোশাকের অর্ডার দিয়েছেন রেখা। এই প্রথম রেখার জন্য পোশাক ডিজাইন করার সুযোগ পেয়েছেন মনীষ মালহোত্রা। কিন্তু কোন গানে নাচতে দেখা যাবে তাকে সেসব বিস্তারিত কিছু জানানো হয়নি।

রেখা ছাড়াও আসন্ন আইফা অ্যাওয়ার্ডের মঞ্চ মাতাবেন রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর, লুলিয়া ভান্তুর, অর্জুন কাপুর, কৃতি শ্যানন এবং ববি দেওল। তবে চোটের কারণে শাহিদ কাপুরের পারফরম্যান্স দেখা হবে না দর্শকদের। সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে করণ জোহর এবং রীতেশ দেশমুখকে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: