সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষ ষোলোতে যেতে যা করতে হবে আর্জেন্টিনাকে

স্পোর্টস ডেস্ক:: আইসল্যান্ডের সাথে ১-১ গোলে ড্রয়ের পর বিশ্বকাপ ফুটবলে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে পরাজিত হওয়ায় নক আউট পর্বে যায়ার পথটা কঠিন হয়ে গেছে দু’বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার।তবে গতরাতে নাইজেরিয়া ২-০ গোলে আইসল্যান্ডকে হারানোয় ‘ডি’ গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে শেষ ষোলোতে যাবার পথ তৈরি হয়েছে আর্জেন্টিনার।

প্রথম রাউন্ডে ২ খেলায় ৬ পয়েন্ট নিয়ে সবার উপরে থেকে শেষ ষোলো আগেভাগেই নিশ্চিত করেছে ক্রোয়েশিয়া।২ খেলায় ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে নাইজেরিয়া।১ পয়েন্ট করে রয়েছে আইসল্যান্ড ও আর্জেন্টিনার।গোল গড়ে পিছিয়ে টেবিলের তলানিতে আর্জেন্টিনা।

পয়েন্ট টেবিলের এই অবস্থায় শেষ ষোলোতে যেতে হলে সামনে কি করতে হবে আর্জেন্টিনাকে? প্রথমত গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারাতেই হবে আর্জেন্টিনাকে।পাশাপাশি এই গ্রুপের অন্য ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে আইসল্যান্ডের হার বা ড্র’র প্রার্থনা করতে হবে লিওনেল মেসির দলকে।

আর যদি নাইজেরিয়া সাথে ড্র বা হেরে যায়, তবে এবারের বিশ্বকাপ থেকে বিদায় নিবে আর্জেন্টিনা।আবার যদি, আর্জেন্টিনা জিতে এবং অন্য ম্যাচে আইসল্যান্ড জয় পেল, তবে তখন গোল গড়ের হিসাব-নিকাশে বসতে হবে ম্যাচ পরিচালনাকারীদের।সেখানে হিসাব-নিকাশ কেমন হবে, তার গ্রুপ পর্বের সব খেলা শেষে বুঝা যাবে।

আগামী ২৬ জুন সেন্ট পিটার্সবুর্গে আর্জেন্টিনার মুখোমুখি হবে নাইজেরিয়া।একইদিন রস্তোভে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলতে নামবে আইসল্যান্ড।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: