সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেগে গিয়ে সমর্থককে গ্লাস ছুঁড়ে মারলেন ব্রাজিলিয়ান ফুটবল প্রধান

স্পোর্টস ডেস্ক:: ফিফার নিয়ম বহির্ভূত কর্মকাণ্ডের জন্য এবার শাস্তির মুখে পড়তে যাচ্ছেন ব্রাজিল ফুটবল ফেডারেশন প্রধান এন্টোনিও কার্লোস নুনেজ। ইতিমধ্যেই তাকে দেশে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে ফিফা থেকে।

ঘটনার সূত্রপাত আজ কোস্টারিকার বিপক্ষে ব্রাজিলের ম্যাচের সময়। রাশিয়ার এক রেস্টুরেন্টে বসেই খেলা উপভোগ করছিলেন নুনেজ। সেখানে এক ব্রাজিলিয়ান ভক্ত তার সাথে দেখা করতে চান। নুনেজের নিরাপত্তাকর্মীরা তাকে দেখা করতে দিতে আপত্তি জানায়।

গত ম্যাচে সুইজারল্যান্ডের সাথে দল ড্র করায় এমনিতেও ক্ষিপ্ত ছিল ওই সমর্থক। দেখা করতে বাধা দেওয়ায় অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন তিনি। আর এতেই ক্ষেপে যান ব্রাজিলিয়ান ফুটবল প্রধান। সংবাদ সংস্থা ‘এস্তাদিও সাও পাওলো’র ভাষ্যমতে, নুনেজ রাগ সামলাতে না পেরে ওই ব্যক্তির মাথায় গ্লাস ছুঁড়ে মারেন। আর এতেই মারাত্মক জখম হন ওই সমর্থক।

এই হট্টগোলের সাথে সাথেই রেস্টুরেন্টটি বন্ধ করে দেওয়া হয়। তবে ঘটনাটি ফিফার কানে পৌঁছাতে মোটেও দেরি হয়নি। ফিফার আইন ভাঙ্গায় এখন তাই হয়ত বেশ বড় শাস্তির মুখেই পড়তে যাচ্ছেন কার্লোস নুনেজ। একজন ফুটবল ফেডারেশন প্রধান হয়ে এরকম আচরণের জন্য ফিফা থেকে বহিষ্কারও হতে পারেন তিনি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: