সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিদের হারে কাঁদলেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক:: চলতি বিশ্বকাপে আর্জেন্টিনার দুইটি ম্যাচেই দর্শকসারিতে ছিলেন দেশটির কিংবদন্তী ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা। ফিফার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছাড়াও নিজ দেশের শুভাকাঙ্ক্ষী হিসেবেই খেলা দেখেছেন ম্যারাডোনা। যার ফলে কখনো ভেসেছেন উত্তেজনায়, কখনো থমকে গেছেন হতাশায়।

তেমনি এক ঘটনার জন্ম দিয়েছেন ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে। ভিভিআইপি গ্যালারীতে বসে ম্যাচ শুরুর আগে থেকেই উৎফুল্ল ছিলেন ম্যারাডোনা। ম্যাচে আর্জেন্টিনার একেকটি আক্রমণে উত্তেজনায় বুদ হচ্ছিলেন, একেকটি ব্যর্থতায় নিমজ্জিত হচ্ছিলেন হতাশায়। কখনো চিল্লিয়ে কিছু বলতে চাচ্ছিলেন মাঠের খেলোয়াড়দের, কখনো কথা বলছিলেন নিজ মনেই।

কিন্তু ম্যাচ শেষে ৩-০ গোলের পরাজয়ের পর আর নিজেকে ধরে রাখতে পারেননি ম্যারাডোনা। নিজ দেশের এমন হতাশাজনক পারফরম্যানসে দু-ফোঁটা অশ্রু বিসর্জন দেন আর্জেন্টাইন এই কিংবদন্তী। ক্রোয়েশিয়ার বিপক্ষে হারায় কঠিন হয়ে গিয়েছে আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ডে যাওয়ার পথ।

নিজ দেশকে প্রথম রাউন্ড থেকে বাদ পড়তে দেখার শঙ্কা থেকেই কান্না থামাতে পারেননি আর্জেন্টাইন কিংবদন্তী। তার পায়ের জাদুতেই শেষবার বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। ম্যারাডোনার আশা ছিল এবার মেসির মাধ্যমে ৩২ বছরের শিরোপা খরা ঘোচাবে আর্জেন্টিনা। কিন্তু এখনো পর্যন্ত ম্যারাডোনা তথা সারাবিশ্বের কোটি ভক্তের আশা পূরণে পুরোপুরি ব্যর্থ লিওনেল মেসি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: