সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে কামরানের ভুয়া আইডি, বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ

ডেইলি সিলেট ডেস্ক:: ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পত্র জমা দিতে বর্তমানে ঢাকায় থাকা কামরান বলেন, ফেসবুকে আমার নামে আইডি খুলে কে বা কারা বিভ্রান্তি ও অপপ্রচার ছড়াচ্ছে। নির্বাচনের পূর্ব মুহূর্তে এমন কর্মকাণ্ড আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। কোতোয়ালি থানায় সাধারণ ডায়রি (জিডি) করার প্রক্রিয়া চলছে বলেও জানান কামরান।

এর আগে বৃহস্পতিবার (২১ জুন) বিকেলে নিজের ফেসবুক আইডিতে বদর উদ্দিন আহমদ কামরান লিখেন- ‘কে বা কারা অসৎ উদ্দেশ্যে আমার ছবি ব্যবহার করে একটি ফেসবুক আইডি বানিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। আমি তীব্র নিন্দা এবং ঘৃণা জানাই তাদের প্রতি যারা এই ধরনের হীন কাজের সাথে জড়িত। ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে পরিষ্কার ভাষায় বলতে চাই সিলেটবাসীর সঙ্গে আমার আত্মীক সম্পর্ক। এই ধরনের বিভ্রান্তি সৃষ্টি করে নষ্ট করা যাবে না। বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন আর অগ্রগতির রাজনীতি করেছি এবং আমৃত্যু জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে সিলেটের সম্মানিত জনগণকে সাথে নিয়ে কাজ করে যাবো।’

ফেসবুক স্ট্যাটাসে সকলের সহযোগিতা, দোয়া ও আশীর্বাদ প্রত্যাশা করেন আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র পদ প্রত্যাশী কামরান।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: