সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে চোরদের শাসন করায় শালিসিরা বিপাকে

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে এলাকার চিহিৃত চোরদের শাসন করতে গিয়ে শালিসিরা বিপাকে পড়েছেন বলে খবর পাওয়া গেছে। এতে সামাজিক শালিস ব্যবস্থায় আঘাত পড়েছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, গত ৪ জুন রাত ৮ টার দিকে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীগঞ্জ বাজারে একটি দোকানে চুরি হয়। এ ঘটনায় ওই রাতেই চোর সন্দেহে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের শফিক আলীর ছেলে এলাকার চিহিৃত চোর ও কিশোর অপরাধী সুলেমান মিয়া (১২) ও পাইলগাঁও ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত লেচু মিয়ার ছেলে লেবু মিয়াকে সামাজিক শাসন ও জিজ্ঞাসাবাদ করেন স্থানীয় শালিসি ব্যক্তিরা। পরদিন ৫ জুন তাদেরকে জগন্নাথপুর থানা পুলিশে সোপর্দ করা হয়। পরে থানা পুলিশ তাদেরকে ছেড়ে দেয়।

এ সুযোগে চোর সুলেমানের পিতা শফিক আলী বাদী হয়ে রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী সুন্দর আলীর ছেলে শানুর মিয়া ও তার ভাতিজা ব্যবসায়ী আবুল কাশেম সহ ১১ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর ১৩ জুন রাতে রাজিব তালুকদার নামের একজনকে গ্রেফতার করে থানা পুলিশ। পরদিন তিনি আদালত থেকে জামিনে বেড়িয়ে আসেন।

এদিকে-আধিপত্য বিস্তার নিয়ে সাবেক রাণীগঞ্জ বাজার সেক্রেটারি আজমল হোসেন মিঠু ও ব্যবসায়ী আবুল কাশেমের মধ্যে বিরোধ রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে একপক্ষ আরেক পক্ষকে ঘায়েল করতে মরিয়া হয়ে উঠেছে বলে স্থানীয়রা জানান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: