সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৮ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সঞ্জয় দত্তের মায়ের চরিত্রে মনীষা কৈরালা

বিনোদন ডেস্ক:: মনিষা কৈরালা বিশ্বজগতে দৈনন্দিন জীবনের কাব্যিক ছন্দ খুঁজে পেয়েছেন। সূর্যোদয়, ঘাস, নক্ষত্র ও তার শ্বাসপ্রশ্বাসের বাতাস সবকিছুর জন্য তিনি জীবনকে শ্রদ্ধাশীল মনে করেন। ৯০ এর দশকে তাকে ডানা কাটা পরির মতোই লাগত। ২০১২ সালে ডিম্বাশয় ক্যান্সারে আক্রান্ত হন । তবে, তিনি এখন সম্পূর্ণ সুস্থ্য।

মরণব্যাধী থেকে ফিরে আবারও অভিনয় করছেন ৪৭ বছর বয়সী মনিষা কৈরালা। ‘সাঞ্জু’ চলচ্চিত্রে সঞ্জয় দত্তের মা নার্গিস দত্তের ভূমিকায় দেখা যাবে তাকে। রাজকুমার হিরানি পরিচালিত ‘সাঞ্জু’ চলচ্চিত্রের প্রধান চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে।

অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পারেশ রাওয়াল, দিয়া মির্জা, সোনম কাপুর, ভিকি কুসাল, মনিশা কৈরালা, জিম সারাব ও অনুশকা শর্মা । সঞ্জয় দত্তের জীবনী নির্ভর এই চলচ্চিত্রে প্রযোজনা করেছেন বিন্দু বিনদ চোপড়া। ছবিটি ২৯ জুন মুক্তি পাবে।

মনিষা বললেন, ‘জীবনের এই ধাপটি অত্যান্ত হতাশার এবং ভয়ের। তবে, চেষ্টা করলে আমরা এই ভয়কে জয় করতে পারি ।’

মনিষা আরও বলেন, ‘আমি জীবন হারানোর সংঘাতে ছিলাম ,আমি স্বাস্থ্য সংকটে ভুগছিলাম। তবে, এখন আমি সুস্থ্য। তাই জীবনের প্রতিটি দিনই আমার কাছে আশীর্বাদের। আমি আশেপাশের প্রতিটি জিনিস দেখি। আগে যে বিষয় গুলোকে গুরুত্বহীন মনে করতাম সেগুলোও দেখি। আমি সকালে সূর্যোদয় দেখি, খালি পায়ে সবুজ ঘাসের বুকে হাটতে আমার ভালো লাগে। আকাশের নক্ষত্র এবং গাছের পাতার সৌন্দর্য আমাকে আনন্দ দেয়। নতুন করে জীবনকে উপভোগ করতে পেরে আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি।’

নেপালের সম্ভ্রান্ত কৈরালা পরিবারে মনীষার জন্ম ১৯৭০ সালে। তার অভিনীত প্রথম বলিউডের ছবি ‘সওদাগর’ মুক্তি পেয়েছিল ১৯৯১ সালে। তিনি ৮০ টিরও অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তিনি এখনও ভালো কাজ করতে পারলে নিজেকে গর্বিত মনে করেন ও তার কাজের ভালো পর্যালোচনা তাকে বরাবরই রোমাঞ্চিত করে। তিনি বলেন, ‘আপনার কাজের ভালো পর্যালোচনা আপনাকে আশ্বস্ত করে এবং আমার ক্ষেত্রে আমি সর্বদাই ভালো পর্যালোচনা শুনতে চাই।’


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: