সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাশিয়ায় পুলিশের হাতে গ্রেপ্তার মেসি!

আন্তর্জাতিক ডেস্ক:: মেসিকে গ্রেপ্তার করেছে পুলিশ।তবে এ নিয়ে মেসি ভক্তদের আতঙ্কিত হওয়ার কিছু নাই।কারণ এই মেসি আর্জেন্টিনার মেসি নন।তিনি কেবল দেখতেই যা মেসির মত।

গ্রেপ্তারকৃত ‘মেসি’র নাম রেজা পারাসতেশ, ইরানের বাসিন্দা।দেখতে হুবহু মেসির মতোই।আর এ কারণেই ইরানে রীতিমতো তারকার মর্যাদা পাচ্ছেন তিনি।রাশিয়ায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন সেই মেসি।এমন খবর দ্রুত ছড়িয়ে পড়লে রেজা নিজেই সংবাদটা উড়িয়ে দেন।

মেসির মত দেখতে হওয়ার কারণে রাশিয়াতেও রেজার প্রচুর ফ্যান আর ফলোয়ার জুটে গেছে।বর্তমানে ইন্সটাগ্রামে রেজার অনুসারী রয়েছে ৩ লাখের বেশি। আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে মিলের কারণে বহু বিড়ম্বনাও সহ্য করতে হচ্ছে তাকে।

শুধু তাই মেসির মত দেখতে হওয়ায় নাকি রেজাকে গ্রেপ্তার করেছে রাশিয়ার পুলিশ।কিন্ত এটা কেবলই অপপ্রচার।মস্কোতে দিব্যি আছেন রেজা।তাকে নিয়ে বেশি আগ্রহ দেখাচ্ছে আর্জেন্টাইন সমর্থকরা। মস্কোতে তাকে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছে বলে জানা যায়। এতেই সারাবিশ্বে তার ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে যে রেজাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পরে অবশ্য ইন্সটাগ্রামে রেজা এ সংবাদ উড়িয়ে দেন। তিনি একটি ভিডিও প্রকাশ করেন।সেখানে তিনি জানান, ‘ইরানে গুজবটা ছড়িয়ে পড়েছে যে মস্কোতে জনগণের ভোগান্তির কারণ হওয়ায় আমাকে গ্রেপ্তার করা হয়েছে। এটা সত্যি না। এই ভিডিওতেই দেখুন আসলে কি ঘটেছে।বিশ্বের নানা প্রান্ত থেকে আসা ফ্যানরা আমার সাথে সেলফি তুলতে থাকেন।তাতে ট্র্যাফিক জ্যাম হয়ে যায় ‘

এবারই প্রথম নয়।এর আগে ভক্তদের কারণে নিজ দেশে আরও একবার পুলিশি হেফাজতে কটাতে হয়েছিল এই নকল মেসিকে।হামাদান শহরের রাজপথে তাকে নিয়ে ভক্তরা এমন হই চই করতে থাকেন যে রাস্তাই বন্ধ হয়ে যায়।সবাই তার সঙ্গে সেলফি তুলতে চান।তাই পুলিশ ধরে নিয়ে যায় তাকে।এক রাত থানায় থাকতে হয়।

পাশাপাশি দুই মেসি।দেখুন তো আলাদা করতে পারেন কিনা দু’জনকে

সূত্র: ইন্টারনেট




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: