সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোনিয়া কবিরাজের আংটি প্রতারণা

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সোনিয়া নামে এক নারী কবিরাজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার আকলিমা নামের এক ভুক্তভোগী থানায় অভিযোগ করেছেন।

সোনারগাঁও থানায় করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামের ওহাব মিয়ার স্ত্রী কবিরাজ সোনিয়া আক্তার ‘আংটি পড়া’র মাধ্যমে মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করে থাকেন। এ নিয়ে সোনিয়া কবিরাজ স্বর্ণের আংটি কেনার নামে কয়েকজনের কাছ থেকে ৮ হাজার টাকা করে নেন।

সম্প্রতি লোকমুখে জানতে পেরে স্থানীয় আকলিমা আক্তার সোনিয়া কবিরাজের কাছে যান। তিনি সোনিয়া কবিরাজকে তিনটি আংটির জন্য ২৪ হাজার টাকা দেন। কিন্তু সোনিয়া স্বর্ণের আংটির নামে আকলিমাকে ধাতব পদার্থ দিয়ে তৈরি আংটি দেন। কবিরাজ সোনিয়ার দেয়া আংটিতে আকলিমার সমস্যার কোনো সমাধান না হওয়ায় গতকাল বুধবার আকলিমা বাদী হয়ে সোনিয়া কবিরাজের নামে থানায় অভিযোগ করেন।

বাড়ি মজলিস গ্রামের আক্তার হোসেন জানান, সোনিয়া একজন ভুয়া কবিরাজ। তার দেয়া আংটিতে কোনো প্রকার সমস্যা সমাধান হয় না। তিনি মানুষের সঙ্গে বড় ধরনের প্রতারণা করছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া প্রয়োজন।

এ বিষয়ে অভিযুক্ত সোনিয়া কবিরাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি সমস্যা সমাধানের জন্য টাকা নিয়েছি সত্য। সমস্যার সমাধান মুহূর্তের মধ্যেই হয় না। আস্তে আস্তে সমস্যার সমাধান হবে। তিনি নিজেকে সত্যিকারের একজন কবিরাজ দাবি করেন।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, সোনিয়া নামের এক নারীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ পেয়েছি। শিগগিরই তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: