সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরেও বন্যার্তদেরকে ত্রাণ দিল সিএমএফ

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার জেলা সদর ও পৌরসভায় ত্রাণ বিতরণের পর এবার রাজনগর উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে ‘ক্যাম্পেইন ফর মিডিয়া ফ্রিডম – সিএমএফ’।

বুধবার (২০ জুন ২০১৮) দুপুরে রাজনগর উপজেলায় বন্যাদুর্গত কয়েকশত পরিবারের মাঝে সিএমএফ সদস্যরা ত্রাণসামগ্রী বিতরণ করেন। এর আগে গত ১৮ জুন মৌলভীবাজার জেলা সদর ও পৌরসভায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে সিএমএফ।
সিএমএফ’র উপদেষ্টা যুক্তরাজ্যের সাংবাদিক মুনজের আহমেদ চৌধুরীর ও আহমেদ রতনের সহযোগিতায় ও সিএমএফ’র সভাপতি এমদাদুল হক এর তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ কার্যক্রমের ব্যবস্থাপনায় ছিলেন সিএমএফ’র সাধারণ সম্পাদক তানভীর আঞ্জুম আরিফ।

এসময় ত্রাণসামগ্রী বিতরণে নেতৃত্ব দেন সিএমএফ’র বদরুল আলম চৌধুরী, সুহেল আহমদ, আহমদ উর রহমান ইমরান, মুবিন খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়াও ত্রাণ বিতরণকালে সাথে ছিলেন -ফাহিম আহমদ , জুমন আহমদ , দিপু আহমদ, রাফি চৌধুরী, সৈয়দ শিহাব প্রমুখ।

ত্রাণ বিতরণের পাশাপাশি সিএমএফ সদস্যরা বন্যাদুর্গত জনমানুষের সার্বিক খোঁজখবর নেন। পরে সবার উদ্যেশ্যে সিএমএফ’র সাধারণ সম্পাদক তানভীর আঞ্জুম আরিফ এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- সিএমএফ শুধুমাত্র মুক্ত গণমাধ্যমের জন্য ক্যাম্পেইন করেনা। সিএমএফ জনমানুষের গণতান্ত্রিক স্বাধীনতা প্রতিষ্টা করার জন্য যেমনি ক্যাম্পেইন আন্দোলন করছে, তেমনি জনমানুষের সকল দু:খ-দূর্দশা ও ক্রান্তিকালে সহযোগিতা করছে ‘ক্যাম্পেইন ফর মিডিয়া ফ্রিডম – সিএমএফ’।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: