সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উবার সাউথ এশিয়ার নতুন প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরন

নিউজ ডেস্ক:: বিশ্বের সর্ববৃহৎ রাইড শেয়ারিং কোম্পানি উবারের ইন্ডিয়া ও সাউথ এশিয়ার প্রেসিডেন্ট হিসেবে সোমবার দায়িত্ব নিয়েছেন প্রদীপ পরমেশ্বরন। উবারের রিজিওনাল লিডারশিপ টিমের অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সদস্য এখন থেকে তাদের ইন্ডিয়া ও সাউথ এশিয়ার রাইডস অপারেশন বিভাগের দায়িত্ব পালন করবেন।

নিয়োগের বিষয়টি নিশ্চিত করে উবারের হেড অব এশিয়া প্যাসিফিক অমিত জেইন বলেন, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, এখন থেকে প্রদীপ পরমেশ্বরন উবারের ইন্ডিয়া ও সাউথ এশিয়া রিজিয়নের রাইডস অপারেশন বিভাগের প্রেসিডেন্ট পদের দায়িত্ব গ্রহণ করেছেন। প্রদীপ গত দেড় বছর ধরে আমাদের প্রতিষ্ঠানের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং উবারের লক্ষ্য পূরণে এই রিজিয়নকে এক গুরুত্বপূর্ণ অবদানকারী হিসেবে তৈরি করেছেন। প্রদীপ একজন দক্ষ লিডার এবং দুই দশকেরও বেশি সময় ধরে প্রযুক্তি, মিডিয়া এবং তথ্য যোগাযোগের উপর কাজ করেছেন। তিনি উবার ইন্ডিয়া ও সাউথ এশিয়াকে এক অন্য উচ্চতায় নিয়ে যেতে পারবেন।

নিয়োগের বিষয়ে উবার ইন্ডিয়া ও সাউথ এশিয়ার নবনিযুক্ত প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরন বলেন, বিশ্বের অভিনব, উদ্দীপনা সম্পূর্ণ ও লক্ষ্য পূরণে কাজ করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে উবার একটি। আরও অনেক চালক, যাত্রী এবং শহরে রাইড শেয়ারিংয়ের উপকার পৌঁছে দেয়ার লক্ষ্যে এই গুরুত্বপূর্ণ মার্কেটে আমাদের প্রতিষ্ঠানের ব্যবসায় নেতৃত্ব দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

তিনি আরও বলেন, গত ২০ বছর ধরে বিভিন্ন পরিবর্তনের মধ্য দিয়ে এশিয়া ও যুক্তরাষ্ট্রে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠা করার চেষ্টা করেছি। এখন পরবর্তী ২০ বছরে এই রিজিয়নে উবার কী রূপ ধারণ করে তা দেখার জন্য আমি অত্যন্ত আগ্রহী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: