সর্বশেষ আপডেট : ২ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারের বন্যা কবলিত এলাকায় শিক্ষামন্ত্রীর ত্রাণ বিতরণ

বিয়ানীবাজার প্রতিনিধি ::
বিয়ানীবাজার উপজেলার বন্যা কবলিত তিন ইউনিয়ন পরিদর্শন করছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। গত সোমবার দুপুরে শিক্ষামন্ত্রী দুবাগ ইউনিয়ন দিয়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন। বন্যা কবলিত এলাকার জন্য ১৫ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে। এছাড়া আজ প্রথম পর্যায়ে তিনশত পরিবারের মধ্যে ১৩ কেটি করে ত্রাণ বিতরণ করেন শিক্ষামন্ত্রী।
মন্ত্রী কবলিত এলাকার মানুষদের সাথে আলাপ করে তাদের দুর্ভোগের কথা শুনেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, শিক্ষামন্ত্রীর মূখপাত্র মাকসুদুল ইসলাম আউয়াল ও এডভোকেট আব্বাছ উদ্দিনসহ রাজনৈতিক নেতাকর্মী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সঙ্গে ছিলেন।
শিক্ষামন্ত্রী দুবাগ ইউনিয়ন পরিদর্শন শেষ করে শেওলা ও কুড়ারবাজার ইউনিয়ন এবং আজ চারখাই ও আলিনগর ইউনিয়নের বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেবন।
শিক্ষামন্ত্রী উপজেলার দুবাগ ইউনিয়নের বন্যা কবলিত অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণকালে শিক্ষামন্ত্রী বলেন, প্রাকৃতিক দুর্যোগে আমাদের কারো হাত নেই। তবে আমরা চেষ্টা করলে এসব দুর্ভোগ থেকে কিছুটা হলেও পরিত্রাণ পেতে পারি। এজন্য সবাইকে পরিবেশ সচেতন হতে হবে। বন্যা কবলিত এলাকার সকল মানুষের পাশে আওয়ামী লীগ সরকার রয়েছে জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, দ্রুত সময়ের মধ্যে অসহায় মানুষের পাশে শেখ হাসিনার সরকার সব সময় ছিলো এবং আগামীতেও থাকবে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: