সর্বশেষ আপডেট : ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে দুর্গতদের পাশে জেলা পরিষদ সদস্য অপু

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য রওনক আহমদ অপুর উদ্যেগে মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নে ২ টি আশ্রয় কেন্দ্রসহ বন্যা নিয়ন্ত্রণ বাঁধে আশ্রয় নেওয়া ও বিভিন্ন গ্রামের ঘরে ঘরে বন্যা দুর্গতদের জন্য খাবার পৌঁছে দেয়া হয়েছে।

মঙ্গলবার ১৯ জুন বেলা ১ ঘটিকায় জেলাপরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব আজিজুর রহমানের উদ্বোধনের মাধ্যে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত প্রায় ১৫ শ দূর্গত মানুষকে দুপুরের খাবার বিতরন করা হয়েছে।

সরজমিনে দেখাযায় খাবার নিতে দূর্গতরা হুমরি খেয়ে ভিড় জমিয়ে ছিলেন। এর কারন জানার চেষ্টা করলে স্থানীয়রা জানান গত ৪-৫ দিন থেকে কারো ঘরে তৈরী খাবার ছিলনা এমনকি চুলা ও জ্বালানি কাঠ না থাকায় পানি কমলেও কোন ব্যাবস্থা করা যাচ্ছে না।

উক্ত খাবার বিতরনে উপস্থিত ছিলেন জেলা পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য রওনক আহমদ অপু, জেলা পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য আতাউর রহমান, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য রাকিবা সুলতানা, মনসুরনগর ইুনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য জাহাজ্গির আলম , রাজনগর সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য সাতিম আহমদ শাকিল, সাবেক উপজেলা চেয়ারম্যান পুত্র সামশুদ্দোহা রুকন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান রাজু, উপজেলা ছাত্রলীগ কর্মীবৃন্দ ও প্রমুক।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: