সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাতারাতি বদলে গেলো রোনালদোর মূর্তি

স্পোর্টস ডেস্ক:: স্পেনের বিপক্ষে হ্যাটট্রিক করার পরই বদলে গেল পুরো দৃশ্যপট। ২০১৬ সালে ইউরো জয়ের পর নিজের জন্মস্থান মাদেইরোর বিমানবন্দরের নাম করণ করা হয়, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো বিমানবন্দর।’ শুধু তাই নয়, স্থাপন করা হয় রোনালদোর একটি স্বারক ভাস্কর্য। কিন্তু সেটি ছিল একেবারেই বিদঘুটে। এ নিয়ে সমালোচনা হলেও কেউ আর মুর্তিটি সরানো কিংবা পরিবর্তনের চিন্তা করেনি।

কিন্তু স্পেনের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে হ্যাটট্রিক করার পরেই বদলে গেলো মাদেইরোয় ক্রিশ্চিয়ানো রোনালদোর পুরনো মূর্তি। আগেরটা সরিয়ে স্থাপন করা হলো নতুন মূর্তি।

আগেরবার প্রথম যখন রোনালদোর মূর্তিটি স্থাপন করা হয়, এরপর থেকেই যেন রীতিমতো ঠাট্টা চলছিল সিআর সেভেনের মূর্তিটি নিয়ে। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে রোনালদোর ওই মূর্তিকে তুলনা করা হচ্ছিল বিভিন্ন মজাদার বস্তুর সঙ্গে। দোষ অবশ্য রোনালদোর ছিল না, দোষ মূলতঃ ওই মূর্তি নির্মাণকারী প্রতিষ্ঠান এবং ওই মূর্তির শিল্পীর।
মাদেইরোর শিল্পী ইমান্যুয়েল সান্তোসের গড়া মূর্তিটি কোনোভাবেই যেন রোনালদোর চেহারার সাথে মিলছিল না। ওটা যে তারই প্রতিকৃতি, মূর্তি দেখে রোনালদো নিজেও তা বিশ্বাস করতে পারছিলেন না। এতটা বিদঘুটে ধরণের ছিল মূর্তিটি। রোনালদো নিজেও কয়েকবার অসন্তোষ প্রকাশ করেছিলেন এটি নিয়ে।

এ কারণে স্থাপনের পর থেকেই মূর্তিটি অপসারণের কথা বলে আসছিল রোনালদোর কাছের লোকজন। অবশেষে ভক্তকূল আর রোনালদোর ইচ্ছাতেই পরিবর্তন করা হল আগের মূর্তিটি। বিষয়টি নিশ্চিত ও করেছেন বিমানবন্দরের এক নারী মুখপাত্র। তিনি জানান, গত শুক্রবারই পরিবর্তন করা হয়েছে রোনালদোর আগের মূর্তিটি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: