সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সড়ক দুর্ঘটনায় মডেল তিথি নিহত

নিউজ ডেস্ক:: চট্টগ্রামের উঠতি মডেল ও কলেজছাত্রী তিথি বড়ুয়া (২১) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে নগরের খুলশী থানার হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

তিথি চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অনার্স (অর্থনীতি) প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি গ্রামের সাধন বড়ুয়ার কন্যা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরের জিইসি মোড় থেকে কয়েকজন বন্ধুসহ একটি সিএনজি অটোরিকশাযোগে ফয়েজলেক বিনোদনকেন্দ্রে যাচ্ছিলেন তিথি। তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি খুলশী হলি ক্রিসেন্ট হাসপাতালে সামনে অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীতমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর অবস্থায় তিথিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই সিএনজি অটোরিকশায় তিথির আরও কয়েকজন বন্ধু থাকলেও দুর্ঘটনার পর তাদের আর খোঁজ পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, হলি ক্রিসেন্টে হাসপাতালের সামনে দুর্ঘটনায় আহত তিথি বড়ুয়াকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: