সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সালমান

বিনোদন ডেস্ক:: রেস ৩, টাইগার জিন্দা হ্যায় – যতই বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা ছাড়িয়ে। তবে অভিনেতা হিসেবে সালমান সম্পর্কে সার্চ ইঞ্জিন গুগল বলছে অন্যকথা। বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা হিসাবে সালমান খানের নামই উঠে আসছে গুগল-এ!

একথা শুনলে খুব স্বাভাবিক ভাবেই সালমান খানের ভক্তরা তেলেবেগুনে জ্বলে উঠবেন। তবে গুগল তো এমনটাই তকমা লাগাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার নামের উপর।

এই প্রথমবার নয়, এক আগে গুগল সার্চ ইঞ্জিনের এই আজব কাণ্ডকারখানার ফাঁদে পড়েছেন খোদ রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে রানি রাসমণি, নেহেরু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীসহ আরও অনেকেই। গুগলের এই কাণ্ডকারখানা নিয়েই সোশ্যাল সাইটে শুরু হয়েছে মজা মশকরা। অনেক শাহরুখ, আমির ভক্তরা আবার এই নিয়ে সালমান ভক্তদের ঠাট্টা করছেন।

এখন প্রশ্ন কেন এমনটা দেখাচ্ছে গুগল-এ? এর ব্যাখ্যাও রয়েছে। নিউজ এইটটিন এর প্রতিবেদন অনুযায়ী, যখন কেউ কোনও কনটেন্ট, আর্টিক্যাল বা বলিউডের অভিনেতা সালমান খান সম্পর্কে কিছু লিখছেন, কিংবা সালমানের কোনও ছবি আপলোড করছেন তখন অনেকেই সালমান খানের নামের সঙ্গে “Worst Bollywood Actor” ট্যাগ ব্যবহার করছেন। আর সেখান থেকেই সালমানের নামের সঙ্গে গুগলে “Worst Bollywood Actor” ট্যাগ যুক্ত হয়ে যাচ্ছে। তাতেই এই বিপত্তি বলে নিউজ এইটটিনকে জানিয়েছেন গুগল-এর মুখপাত্র।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: