সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকায় এসে ছিনতাইয়ের শিকার জার্মান তরুণী

নিউজ ডেস্ক:: ঢাকায় এসে ছিনতাইয়ের শিকার হলেন জার্মান তরুণী সুইন্ডে উইদারহোল্ড।আর কাঁদতে কাঁদতে তাই ঢাকা ছাড়লেন অর্ধেক পৃথিবী ঘোরা এই তরুণী।জার্মান তরুণীর কাছে হেরে গেল ৪০০ বছরের পুরনো আমাদের এই ঢাকা শহর।ভ্রমণপ্রিয় সুইন্ডে গত জানুয়ারিতে বাংলাদেশে আসেন ফটোগ্রাফি শিখতে আর ছবি তুলতে।

গত বৃহস্পতিবার ভোরবেলায় রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে ছিনতাইকারীরা তার ল্যাপটপের ব্যাগটি নিয়ে যায়।ওই ব্যাগে তার ল্যাপটপ, ক্যামেরা, ক্রেডিট কার্ড এবং তার দুটি হার্ডডিস্কসহ অন্যান্য জিনিস ছিল।সব হারিয়ে শুক্রবার ভোরে কাঁদতে কাঁদতে ঢাকা ছাড়েন জার্মান তরুণী।আমাদের প্রিয় শহর ঢাকার নির্মম পরিহাস, একটা ছবিও রাখতে পারলেন না নিজের কাছে।

এ ঘটনার পর ধানমন্ডি থানায় একটি মামলা করেছেন সুইন্ডে।তিনি জানান, একটি সাদা গাড়ি থেকে তার ব্যাগটি টান দিয়ে নিয়ে যায়।গাড়ির নম্বরপ্লেট বাংলায় থাকায় তিনি সেটি বুঝতে পারেননি।রিকশাচালকও সেটি খেয়াল করেননি।

এ ব্যাপারে ধানমন্ডি থানার ইন্সপেক্টর (তদন্ত) পারভেজ ইসলাম সাংবাদিকদের জানান, ছিনতাইয়ের ঘটনায় জড়িত কাউকে এখনও শনাক্ত করা যায়নি।অপরাধীকে গ্রেপ্তারের জোর চেষ্টা করছি।

সুইন্ডে তার ইনস্টাগ্রামে লিখেছেন, একটি ঘটনা পুরো বাংলাদেশ ভ্রমণের অভিজ্ঞতাটি কালো মেঘে ঢেকে দিল।না, এটা (বাংলাদেশ) ভ্রমণের জন্য নিরাপদ নয়।একা ভ্রমণ না করাই ভালো।আমি কেবল একটি কথাই বলতে পারি, দেখে-শুনে চলো, নিজের ক্ষেত্রে সাবধানে থেকো।আমার চোখ দিয়ে পানি পড়ছে।কিছুক্ষণের মধ্যেই আমি বাংলাদেশ ছাড়ছি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: