সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারের বিশ্বকাপ অনিশ্চিত!

স্পোর্টস ডেস্ক:: মিশন হেক্সার জন্য এখনো দীর্ঘ পথ পাড়ি দিতে হবে সেলেসাওদের। কঠিন এই পথের সম্পূর্ণটা সম্ভবত পাড়ি দেয়া হচ্ছে না ব্রাজিলের প্রাণভোমরা নেইমার! পরবর্তী ম্যাচে তার খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়! বলা হচ্ছে, ফের ইনজুরিতে পড়েছেন পিএসজি তারকা!

এখনো পুরোপুরি ফিট নন নেইমার। তবু বিশ্বকাপের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে পুরোটা সময় খেলেছেন তিনি। যত সমস্যা এখানেই। সেই ম্যাচে কমপক্ষে ১০বার ফাউলের শিকার হয়েছেন এ ফরোয়ার্ড। তাতে তার পায়ের ব্যথা বেড়েছে বলে ধারণা করছেন ব্রাজিল দলের চিকিৎসকরা। খেলার মাঝপথে তাকে একবার খুঁড়িয়ে খুঁড়িয়েও হাঁটতে দেখা গেছে। ম্যাচ শেষেও একইভাবে মাঠ ছাড়তে দেখা গেছে তাদের।

দ্য সানের প্রতিবেদনে বলা হয়, ধারণা করা হচ্ছে, পরের সব ম্যাচে খেলতে পারবেন না নেইমার। তবে ব্রাজিলের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। আগামী শুক্রবার কোস্টা রিকার বিপক্ষে ম্যাচ রয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। সেই ম্যাচে নামার আগে একবার তার ফিটনেস পরীক্ষা করা হবে। তারপরই জানা যাবে নেইমারের বিশ্বকাপ ভবিষ্যৎ। তবে সম্ভবত গ্রুপপর্বের পরের ম্যাচটিতে হয়ত মাঠে নামা হচ্ছে না তার।

গত ফেব্রুয়ারিতে ফ্রেঞ্চ লিগে পিএসজির হয়ে মার্সেইয়ের বিপক্ষে চোট পান নেইমার। এতে তার বাঁ পায়ের মেটাটারসাল ভেঙে যায়। পরে অপারেশন টেবিলে যেতে হয় তাকে। তার ধকল এখনো পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি তিনি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: