সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেফারিদের ঠিকভাবে দায়িত্ব পালন করতে বললেন নেইমার

স্পোর্টস ডেস্ক:: ১৯৯৮ সালের বিশ্বকাপে তিউনেশিয়ার বিপক্ষে এক ম্যাচে ১১ ফাউলের শিকার হয়েছিলেন ইংল্যান্ডের অ্যালান শিয়ারার। রবিবার ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নেইমারকে ১০ বার ফাউল করেছেন সুইস ফুটবলাররা। ১৯৯৮ সালে পর এক ম্যাচে সবচেয়ে বেশিবার ফাউলের শিকার হয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

খেলোয়াড়দের নিরাপত্তায় এটা রেফারির ব্যর্থতার প্রতিফলন বলে মন্তব্য নেইমারের। পিএসজি ফরোয়ার্ড বলেন, আমাকে আঘাত করা হয়েছে এবং ফেলে দিয়েছে। কিন্তু দুশ্চিন্তার কিছু নেই। ম্যাচে তিনজন রেফারি থাকেন। তারাই তাদের কাজ করবেন। আর যদি তারা সেটা ঠিকমতো না করেন, সেটা তাদের সমস্যা।

রোস্তভ অ্যারেনায় এদিন ব্রাজিল এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে একটি গোল হজম করে। এই গোল নিয়েও প্রশ্ন আছে নেইমারের। তার মতে, ডিবক্সে মিরান্দাকে ফাউল করে লক্ষ্যভেদ করেছেন স্টিভেন জুবের।

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার বলেন, আমি মনে করি এটা ফাউল ছিল। রিপ্লের মুহূর্তটা যখন দেখবেন, সবাই গোল উদযাপন করছে। আমি সেটা আবারও দেখেছি। কিন্তু এটা নিয়ে আমার কথা বলা ঠিক নয়। এ নিয়ে কাজ করার জন্য চারজন পেশাদার রেফারি থাকেন। তাদের দায়িত্বটা পালন করতে হবে।

এই ড্র ব্রাজিলের প্রাপ্য নয় বললেন নেইমার, এই ড্র আমাদের প্রাপ্য নয়। কিন্তু আমরা আরও উন্নতি করতে পারি, আরও ভালো খেলার সামর্থ্য আছে। কিন্তু এই ম্যাচ প্রমাণ করল কাজটা সহজ হবে না। সোচিতে পরের ম্যাচে পুরো দল নিয়ে আমাদের ঘুরে দাঁড়াতে হবে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: