সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি গণক নই, রাজনৈতিক কর্মী: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক:: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনে বিএনপি আসবে কিনা সেটা বলতে পারবে গণকরা। আমি গণক নই। আমি একজন রাজনৈতিক কর্মী। সেই হিসেবে বলতে পারি প্রত্যেক গণতান্ত্রিক দলের নির্বাচনে অংশ নেয়া উচিত।

সোমবার সচিবালয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

নির্বাচনে বিএনপি আসবে কি না জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে অংশ নেবে কি না এটা তাদের বিষয়। তবে আমি মনে করি, নিজেদের সংকট দূর করতে হলেও তাদের আগামী নির্বাচনে অংশ নেয়া উচিত।

ইউনাইটেডে খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে জাসদ সভাপতি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সরকার আন্তরিক। তার শারীরিক পরীক্ষার জন্য তাকে বারবার প্রস্তাব দেয়া হয়েছে। তিনি বঙ্গবন্ধু মেডিকেল বা সিএমএইচ কোথাও চিকিৎসা নেবেন না। কেন নেবেন না, এটা পরিষ্কার নয়। একজন বন্দির সুবিধামতো চিকিৎসা করাতে হবে বিষয়টি যৌক্তিক নয়।

খালেদা জিয়াকে জেলে রেখে দেশের মানুষ আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারেনি-বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের সমালোচনা করেন হাসানুল হক ইনু।

তিনি বলেন, উনি বলেছেন খালেদা জিয়াকে জেলে রেখে দেশের মানুষ আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারেনি। এটা সঠিক নয়। এটা বিএনপি নেতাদের মনগড়া কথা। এবারের ঈদ মানুষ উৎসবমুখর পরিবেশে পালন করেছে।

এবার দেশের মানুষ স্বস্তিতে ঈদ উদযাপন করেছে দাবি করে তথ্যমন্ত্রী বলেন, এবারের ঈদে মানুষ নির্বিঘ্নে বাড়ি যেতে পেরেছে। কোথাও যানজটের খবর আমরা শুনিনি। তেমন কোনো দুর্ঘটনাও ঘটেনি। এটা সরকারের অনেক বড় সফলতা। এখানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্ট ছিল। তাছাড়া এ বছর আবহাওয়া অনেক ভালো ছিল। তেমন ঝড়-বৃষ্টি হয়নি। ফলে মানুষের মধ্যে ছিল স্বস্তি।

এর আগে তথ্যমন্ত্রী মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: