সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে পৃথক হামলায় আহত ২, থানায় মামলা দায়ের

ছাতক প্রতিনিধি:: ছাতকে পৃথক হামলায় দু’জন আহত হয়েছে। বুধবার পূর্ব শত্র“তার জের ধরে সিজিল মিয়া (২৮) নামের এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। সে উপজেলার দোলারবাজার ইউনয়নের উত্তর কুর্শি নয়াগাঁও গ্রামের মৃত আশদ আলীর পুত্র।

জানা যায় গত বুধবার রাতে স্থানীয় মোহাম্মদগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে গ্রামের রাস্তায় আরব আলীর বাড়ির পিছনে একই গ্রামের সেবুল মিয়ার ভাগিনা দুলন মিয়ার নেতৃত্বে তার উপর হামলা করে সন্ত্রাসীরা। তারা সিজিল মিয়াকে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় সিজিল মিয়ার চিৎকারে গ্রামবাসী লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় সিজিল মিয়ার চাচা ফজর আলী বাদী হয়ে একই গ্রামের ১৪জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি মামলা (নং-২৩) দায়ের করেছেন।

এদিকে পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার রাতে জহিরুল ইসলাম মাসুদ(১৭) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। সে উপজেলার নোয়ারাই ইউনিয়নের চরভাড়া (ভাটিপাড়া) গ্রামের সিরাজুল ইসলামের পুত্র ও ছাতক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র। জানা গেছে একই গ্রামের প্রতিপক্ষরা বৃহস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় জহিরুল ইসলাম মাসুদকে তার মোরগের ফার্ম সংলগ্ন ঘরে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। আহত মাসুদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সিরাজুল ইসলাম বাদী হয়ে রোববার একই গ্রামের সমছু মিয়ার পুত্র দিলোয়ার হোসেন ও কাওছার মিয়ার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন ছাতক থানার ওসি আতিকুর রহমান।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: