সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হতাশ করলো সালমানের ‘রেস থ্রি’!

বিনোদন ডেস্ক:: নাহ, জমলো না এবার। ‘রেস’ কিংবা ‘রেস টু’র মতো এবার আর দর্শকের মন জয় করতে পারলো না ‘রেস’ ফ্র্যাঞ্চাইজি। সিনেমা সমালোচকদের চোখে তো একেবারেই হতাশানজক সিনেমার খেতাব পেলো ‘রেস থ্রি’। মুক্তির প্রথম দিনেই ভুরিভুরি নেতিবাচক রিভিউর কবলে পড়েছে সিনেমাটি।

বলিউডের হিট মেশিন সালমান খান থাকার কারণে ‘রেস থ্রি’ নিয়ে সবার মনে প্রত্যাশার কমতি ছিলো না। কিন্তু ‘টিউবলাইট’-এর মতো হতাশ করলেন সাল্লু। খাপছাড়া গল্প, অপ্রয়োজনীয় গান আর অতিরিক্ত অ্যাকশনের কারণে নেতিবাচক প্রতিক্রিয়াই পাচ্ছে ‘রেস থ্রি’।

শুক্রবার (১৫ জুন) মুক্তি পেয়েছে ‘রেস থ্রি’। মুক্তির পর বলিউডের সিনেমা বিশ্লেষকরা ‘রেস থ্রি’কে ৫-এর মধ্যে মাত্র ১, ১.৫, কিংবা ২ রেটিং দিচ্ছেন। যা কিনা একেবারেই হতাশাজনক। খ্যাতিমান বিশ্লেষক তরণ আদর্শ বলেন, হতাশাজনক। চকচক করলেই সোনা হয় না। রেমো ডি’সুজা (পরিচালক) সুবর্ণ সুযোগ হারালেন। ‘রেস থ্রি’ সালমানের ওপরই ভর করছে। ঈদ, ব্র্যান্ড ভ্যালু সব ছিলো ছবিটির। কিন্তু সবচেয়ে বড় প্রয়োজনীয় জিনিস হচ্ছে, একটা স্ট্রং গল্প। দুর্ভাগ্যবশত সেটাই নেই!

‘রেস’ ফ্র্যাঞ্চাইজির আগের দুই ছবিতে যেমন অ্যাকশন ছিলো, তেমনি ছিলো রহস্যে ঘেরা গল্প। যা কিনা দর্শককে ডুবিয়ে রাখে। কিন্তু ‘রেস থ্রি’তে অ্যাকশন থাকলেও নেই রহস্য বা গল্পের গাঁথুনি। ফলে তারকাবহুল এই সিনেমা হতাশাই দিয়েছে দর্শকমনে। তবে সালমানের জনপ্রিয়তার সুবাদে বক্স অফিসে হয়ত সাফল্য পেতে পারে। যদিও সেটা জানা যাবে আরো কয়েক দিন পর।

রেমো ডি’সুজার পরিচালনায় ‘রেস থ্রি’তে সালমান খান ছাড়া আরো অভিনয় করেছেন অনিক কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ প্রমুখ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: