সর্বশেষ আপডেট : ৪ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীর যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে নারকীয় নির্যাতন!

নিউজ ডেস্ক:: পড়শি মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল স্বামী। প্রতিবাদ করতেই স্ত্রীর যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদায়।

মালদার পুখুরিয়ার ছরকামারি গ্রামের বাসিন্দা গেদু শেখ। স্থানীয়রা জানিয়েছেন, পেশায় লরিচালক গেদু প্রতিবেশী সাহানুর বেওয়া নামে এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। বিগত কয়েক মাস ধরেই তাদের মধ্যে সম্পর্ক চলছিল। স্বামীর পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করেন গেদুর স্ত্রী মিনু বিবি। বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে রোজই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-অশান্তি লেগে থাকত।

বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরমে পৌঁছয়। অভিযোগ, তখনই মিনু বিবির উপর চড়াও হয় গেদু শেখ। প্রথমে স্ত্রী মিনু বিবিকে বেধড়ক মারধর করে। তারপরই স্ত্রীর যৌনাঙ্গে বাড়িতে পড়ে থাকা বাঁশ ঢুকিয়ে তাঁকে খুন করে সে। আরও অভিযোগ, খুনের পর প্রমাণ লোপাট করতে মিনু বিবিকে ফাঁসিতে ঝুলিয়ে দেয় গেদু। এমনকি মিনু বিবিকে খুনের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিল গেদু শেখের প্রেমিকা সাহানুর বেওয়া।

এদিন সকালে গ্রামবাসীরা ঘরের মধ্যে থেকে মিনু বিবির ঝুলন্ত দেহ উদ্ধার করে। প্রথমে মিনু বিবি আত্মহত্যা করেছে ভাবলেও, পরে মেঝেতে রক্তের দাগ দেখে তারা খুনের বিষয়ে নিশ্চিত হয়। সঙ্গে সঙ্গেই পুখুরিয়া থানায় খবর দেওয়া হয়। এলাকাবাসী ও মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী গেদু শেখ ও পড়শি সাহানুর বেওয়া। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

সূত্র: জিনিউজ


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: