সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩১ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতার ঈদে ভাইজানের দাপট শুরু

বিনোদন ডেস্ক:: কলকাতায় শাকিব খানের দাপট শুরু হয়েছিলো ২০১৬ সালেই। ‘শিকারি’ সিনেমার মধ্য দিয়ে তিনি দারুণ আলোচিত হন। এরপর ২০১৭ সালে ‘নবাব’ এবং চলতি বছর ‘চালবাজ’ দিয়ে বাজিমাত করেন। তবে এবারের পর্বটা একটু বেশিই স্পেশাল। কেননা এবারই প্রথম কলকাতার ঈদে মুক্তি পেলো শাকিব খানের সিনেমা।

 

হ্যাঁ, রোজার ঈদ উপলক্ষে কলকাতায় মুক্তি পেয়েছে শাকিব খানের ‘ভাইজান এলো রে’। পশ্চিমবঙ্গের ৭৯টি সিনেমা হলে একসঙ্গে মুক্তি পেয়েছে সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছে সিনেমার প্রযোজক এসকে মুভিজ।

‘ভাইজান এলো রে’র হল লিস্ট

অন্য একটি দেশের উৎসবে গিয়ে ৭৯টি হল দখল করা নিঃসন্দেহে শাকিবের বিশাল অর্জন বলে মনে করছেন সবাই। দেশের সিনেমা হলে তার দাপট সেই এক যুগ আগে থেকে হলেও এখন তিনি রীতিমত বাইরের দেশেও দাপট দেখাচ্ছেন। গত এক যুগে ঢালিউডে ঈদ মানেই ছিলো শাকিবের সিনেমা। এবার ঢালিউডের সঙ্গে যুক্ত হলো টালিউড।

কলকাতার শাকিবের ‘ভাইজান এলো রে’র সঙ্গে মুক্তি পেয়েছে সেখানকার সুপারস্টার জিতের ‘সুলতান’ ছবিটি। এছাড়া বলিউডের সুপারস্টার সালমান খানের ‘রেস থ্রি’ ছবিটিও মুক্তি পেয়েছে একই বাজারে। তাই শাকিবকে লড়তে হচ্ছে দু’জন বড় তারকার সঙ্গে। এখন দেখার পালা, বক্স অফিসে কে কেমন সাফল্য পায়।

‘ভাইজান এলো রে’ পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে দ্বৈত চরিত্রের শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরো আছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, রজতাভ দত্ত ও সগ্নিক প্রমুখ। ট্রেলার, পোস্টার ও গান দিয়ে এরই মধ্যে ‘ভাইজান এলো রে’ কলকাতার দর্শক চাহিদার শীর্ষে অবস্থান করে নিয়েছে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: