সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোথাও কোথাও ধীরগতি, কিন্তু যানজট নেই

নিউজ ডেস্ক:: বৃষ্টির কারণে দেশের মহাসড়কগুলোর কোথাও কোথাও যানবাহন চলাচলে ধীরগতি থাকলেও কোনো যানজট নেই বলে দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের।

বৃহস্পতিবার সকালে রাজধানীর মহাখালী আন্তঃনগর বাস টার্মিনাল পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

মন্ত্রী বলেন, আমি সকালেও খোঁজ নিয়েছি মহাসড়কে কোনো যানজট নেই। প্রতিবার টাঙ্গাইলে যে সমস্যা হয় এবার সেরকম কোনো সমস্যা নেই। ঢাকা-সিলেট মহাসড়কে যানজট নেই,ঢাকা- চট্টগ্রাম মহাসড়কও ফ্রি। আমি ওইপথে এখন ব্রাহ্মণবাড়িয়া যাবো। এবার যাত্রীরা ভালোভাবে ঘরে ফিরছে। রাস্তার জন্য কোথাও কোনো যানজট নেই। তবে ভারী বর্ষণের কারণে এবং সকালে বঙ্গবন্ধু সেতুর ওপারে একটি গাড়ি বিকল হওয়ায় কোথাও কোথাও গাড়ি ধীরগতিতে চলে কিন্তু যানচলাচল বন্ধ নেই। আশা করছি এবারের ঈদে সবাই হ্যাসেল ফ্রি (ঝামেলা মুক্তভাবে) যাত্রা করতে পারবেন।

তিনি আরও বলেন, আজ (বৃহস্পতিবার) বিকেলে গার্মেন্টস ছুটি হবে, যাত্রীদের অনেক চাপ থাকবে। সড়কে যানবাহন বেশি থাকবে। তবে আমার বিশ্বাস ভারী বর্ষণ না হলে গাড়ি আটকে থাকবে না। ঘরে ফেরা যাত্রীদের জন্য এবার পর্যাপ্ত সংখ্যক গাড়ি রয়েছে। তবে যদি গাড়ি শর্ট হয়, তাহলে বিআরটিসির বাস প্রাইভেট কোম্পানিগুলোকে সহযোগিতা করবে।

এর আগে সকালে টার্মিনালে এসে ঘরফেরা মানুষের সঙ্গে কথা বলেন ওবায়েদুল কাদের। এসময় অনেক যাত্রী অভিযোগ করেন, টার্মিনালে বাস থাকলেও কাউন্টার থেকে ‘বাস নেই’ বলে টিকেট দেয়া হচ্ছে না। এ বিষয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার কথা বলেন সড়ক পরিবহনমন্ত্রী।

পরিদর্শনের বিষয়ে তিনি বলেন, টার্মিনাল পরিদর্শন করে ও যাত্রীদের সঙ্গে কথা বলে দেখলাম তারা ভালো পরিবেশে টিকেট কিনছেন এবং ভালোভাবে গাড়িতে চড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হচ্ছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: