সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফতুল্লায় এক বখাটে ধর্ষণের পর অপর দু’জনের পা ধরে রক্ষা

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক বখাটে ধর্ষণ করার পর পায়ে ধরে ভাই ডেকে অপর দুই বখাটের গণধর্ষণ থেকে রক্ষা পেল এক কিশোরী।

মঙ্গলবার রাতে এ ঘটনার পর বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকসহ ২ জনকে গ্রেফতার করেছে। তারা হল- ফতুল্লার নন্দলালপুর ভাবীবাজার এলাকার রাজ্জাক মিয়ার ছেলে ধর্ষক স্বাধীন আহমেদ (২৫) ও তার বন্ধু তানভীর আহমেদ।

থানায় নেয়ার পথে ধর্ষক স্বাধীনের বন্ধু তানভীর জানায়, যুবক সম্রাট তার কিশোরী বান্ধবীকে নিয়ে ফতুল্লার নন্দলালপুর সড়কে ঘোরাফেরা করছিল। এ সময় তাদের পথরোধ করে একটি পরিত্যক্ত বাড়িতে যেতে বাধ্য করা হয়। সেখানে সম্রাটকে বাইরে রেখে স্বাধীন ওই কিশোরীকে ধর্ষণ করে।

এরপর তানভীর ধর্ষণ করতে ওই কক্ষে প্রবেশ করে। এ সময় ধর্ষিত কিশোরী তার পায়ে ধরে কান্নাকাটি করে এবং ভাই বলে ডাকে। এতে কিশোরীকে গালাগালি করে বের হয়ে আসে তানভীর। একই কারণে তাদের বন্ধু শান্তও ধর্ষণ করা থেকে বিরত থাকে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহজালাল জানান, কিশোরীর অভিযোগ পেয়ে ধর্ষকসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: