সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ব্রাজিল-আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামলেন দুই মেয়র

নিজস্ব প্রতিবেদক ::
সিলেটে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে ব্রাজিল-আর্জেন্টিনার প্রীতি ফুটবল ম্যাচ। জেলা স্টেডিয়ামে ব্রাজিলের পক্ষে অধিনায়কত্ব করেন বিএনপি সমর্থিত সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এবং আর্জেন্টিনার পক্ষে অধিনায়কত্ব করেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

বুধবার রাত ১১ টা ৫০ মিনিটে সিলেট জেলা স্টেডিয়ামে ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে মুখোমুখি হয় দু’দল।

ম্যাচের ট্রফি স্পন্সর করেছেন সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়শনের সভাপতি রেজাউল করিম নাচন। ম্যাচটি ১-১ গোলে ড্র হওয়ায় উভয় দলের অধিনায়কের পরামর্শে আগামী ফুটবল ম্যাচের জন্য ট্রফিটি সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিমের কাছে রাখা হয়। প্রীতি ম্যাচে রেফারির দায়িত্ব পালন করেন আক্কাছ উদ্দিন।

২৫ মিনিট করে ৫০ মিনিটের খেলার আয়োজন করে ক্রীড়া লেখক সমিতি সিলেট শাখা। বিশ্বকাপ ও আগামী ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে তারা এই প্রীতি ম্যাচ খেলার আয়োজন করেন। প্রথমার্ধে কোনও দল গোল করতে না পারায় দ্বিতীয়ার্ধের শুরুতেই আর্জেন্টিনার পক্ষে গোল করেন ব্যাড মিন্টন খেলোয়াড় শিব্বির আহমদ। আর দ্বিতীয়ার্ধের খেলা শেষ হওয়ার ২ মিনিট আগেই ব্রাজিলের পক্ষে গোল করেন জাতীয় দলের সাবেক ফুটবলার শাহাজ উদ্দিন টিপু।

এ ম্যাচে ব্রাজিলের হয়ে খেলায় অংশ নেন-মেয়র আরিফুল হক চৌধুরী (অধিনায়ক), আসাদ উদ্দিন আহমদ, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মিশফাক আহমদ মিশু, আমিনুল ইসলাম লিটন, মইন উদ্দিন মঞ্জু, ওয়েছ খছরু, রুবেল আহমদ নান্না, রেজাউল করীম নাচন, জাতীয় দলের সাবেক স্ট্রাইকার ওয়াহেদ আহমদ, শাহাজ উদ্দিন টিপু, মারুফ আহমদ, আমিনুল ইসলাম রোকন, খালেদ আহমদ, জাহেদ আহমদ।

আর্জেন্টিনার পক্ষে খেলায় অংশ নেন- বদর উদ্দিন আহমদ কামরান (অধিনায়ক), মইনুল ইসলাম বুলবুল, ইকরামুল কবীর ইকু, লিয়াকত শাহ ফরিদি, মান্না চৌধুরী, আব্দুল আলিম শাহ, আজাদুর রহমান চঞ্চল, মঞ্জুর আহমদ, আহবাব মোস্তফা খান, সিরাজ উদ্দিন,শিব্বির আহমদ, মিলন আহমদ, মিলন খান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: