সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চোরের অর্ধেক দেহ ভেতরে অর্ধেক বাইরে

ডেইলি সিলেট ডেস্ক ::
বেনাপোল বাজারে দোকানের ভেন্টিলেটার ভেঙে চুরি করতে ঢুকে বের হওয়ার সময় আটকা পড়েছে মো. কাদের নামের ১০ বছরের এক শিশু। শিশুটি আটকা পড়ায় তাকে রেখে পালিয়ে যায় চোরের দল। ফলে সারারাত ওই অবস্থায় কষ্ট পেয়েছে শিশুটি। কাদের যশোর রেলগেটের বাসিন্দা কাশেমের ছেলে।

মঙ্গলবার গভীর রাতে বেনাপোল বাজারের আবু বক্কারের মুদির দোকানের ভেন্টিলেটার ভেঙে কাদেরকে ভেতরে ঢুকিয়ে দেয় চোর সিন্ডিকেটের সদস্যরা। ঘরের ভেতর ঢুকে দোকানের ক্যাশ থেকে নগদ টাকা জামা দিয়ে বেঁধে বের হওয়ার সময় আটকে যায় কাদের। এ সময় তার দেহের অর্ধেক ভেতরে আর অর্ধেক বাইরে ছিল। সারারাত ওই অবস্থায় ছিল শিশুটি।
ঘরের মালিক আবু বক্কার বলেন, প্রতিদিনের মতো বেচাকেনা করে রাতে দোকান বন্ধ করে রাত ৯টার দিকে বাড়ি যাই। বুধবার সকালে দোকান খুলে দেখি সবকিছু এলোমেলো। পরে দোকানের পেছনের দিকে তাকিয়ে দেখি একটি শিশু আকটে আছে। পরে তাকে সেখান থেকে বের করে আনি। শিশুটি জানায় কিছু লোক তাকে ভেন্টিলেটার ভেঙে দোকানের মধ্যে চুরি করতে প্রবেশ করায়। এরপর টাকা-পয়সা নিয়ে আর বের হতে পারেনি সে।

শিশুটির স্বীকারোক্তি অনুযায়ী বেনাপোল বাজারের ভাঙারি দোকানদার আসলাম নামে এক ব্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আসলাম বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের কাদের মোল্লার ছেলে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই সুজিত বলেন, প্রাথমিকভাবে শিশুটির স্বীকারোক্তি অনুযায়ী ঘরের মধ্যে তার গায়ের জামা দিয়ে বাধা অবস্থায় মুদি দোকানদারের টাকা উদ্ধার করা হয়েছে।

হিসাব করে দেখা হচ্ছে কোনো টাকা বাইরে পাঠিয়ে দেয়া হয়েছে কি-না। চুরির সঙ্গে কে-বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। আটক শিশুটিকে বেনাপোল পোর্ট থানায় রাখা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: