সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৮৫ হাজার টাকা ফেরত দেওয়া রিকশা চালককে খুঁজছে সিলেট জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক:: সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী সিলেটের সেই রিকশা চালককে খুঁজছে সিলেট জেলা প্রশাসন। সততার উপহার স্বরূপ আক্তারুজ্জামান নামের ওই রিকশা চালককে সম্মাননা দিতে চান জেলা প্রশাসক। কিন্তু ঠিকানা জানা না থাকায় তার সাথে যোগাযোগ করতে পারছেন না জেলা প্রশাসনের কর্মকর্তারা।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া বলেন, রাস্তায় কুড়িয়ে পেয়ে ৮৫ হাজার টাকা ফেরত দিয়ে রিকশা চালক আক্তারুজ্জামান সততার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এই সততায় মুগ্ধ হয়ে জেলা প্রশাসক নুমেরী জামান তাকে সম্মাননা দিতে আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু আক্তারুজ্জামানের ঠিকানা না পাওয়ায় তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না। আক্তারুজ্জামানের ঠিকানা কারো জানা থাকলে ০১৯৪৬-৩৯৫৮৮১ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।

প্রসঙ্গত, গত ১১ জুন জিন্দাবাজারে রাস্তায় ৮৫ হাজার টাকা কুড়িয়ে পান আক্তারুজ্জামান নামের এক রিকশা চালক। এসময় জিন্দাবাজারে দায়িত্বপালনরত ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট এম. সাজ্জাদুল হাসান ও উম্মে সালিক রুমাইয়ার কাছে ওই টাকা জমা দেন তিনি। পরে প্রমাণসাপেক্ষে ওই টাকা প্রকৃত মালিকের হাতে তুলে দেন দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

খেটে খাওয়া একজন রিকশা চালকের এমন সততার খবর প্রশংসা কুড়ায় সর্বমহলে। জেলা প্রশাসনও উদ্যোগ নেয় সৎ ও নিষ্ঠাবান মানুষটিকে সম্মানিত করার।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: