সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কবি নির্মলেন্দু গুণ

বিনোদন ডেস্ক:: কবিতার পাশাপাশি অনেক দিন থেকেই অভিনয় করছেন তিনি। যদিও সংখ্যায় খুব কম। সিনেমাতেও দেখা গেছে তাকে। এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করলেন কবি নির্মলেন্দু গুণ।

‘কবি ভক্ত প্রেমিক-প্রেমিক’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্যটি কবি নির্মলেন্দু গুণের কবিতাকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে। গল্পে দেখা যায়, সজল আর রচনা কবিতা পড়তে ভালোবাসে। তাদের দুজনের প্রিয় কবি নির্মলেন্দু গুণ। তার কবিতা তাদের মন দেয়া-নেয়ার ক্ষেত্রে ভীষণ সাহায্য করে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেম হয়। সজল আর রচনা কবির সান্নিধ্য পেতে চলে যায় কবির বাসায়। তখন কবি মুগ্ধ হয়ে তাদের আশীর্বাদ করেন।

স্বল্পদৈর্ঘ্যে অভিনয় প্রসঙ্গে কবি নির্মলেন্দু গুণ বলেন, ‘গল্পটা আমার কবিতা নিয়ে। আমার কবিতা পড়ে অনেকের প্রেমে পড়ার ক্ষেত্রে সাহায্য করেছে। কবিতা পড়ে প্রেম করে বিয়েও করেছে কেউ কেউ। তাদের মধ্যে অনেকে হয়তো আমার কাছে আসেনি। আমি আনন্দিত স্বল্পদৈর্ঘ্যে কবিভক্ত প্রেমিক-প্রেমিকা দেখে হয়তো কেউ কেউ আমার কাছে দোয়া-আশীর্বাদ নিতে আসবে।’

‘কবি ভক্ত প্রেমিক-প্রেমিক’ রচনা করেছেন রণজিৎ সরকার। পরিচালনা করছেন সাখাওয়াত হোসেন মিঠু। এতে অভিনয় করেছেন কবি নির্মলেন্দু গুণসহ সুহাসিনী অধরা, হান্নান হোসেন নিরব ও জাবিল আমির। চলচ্চিত্রটি জাবীল এ আই আমির ইউটিউবে দেখা যাচ্ছে। হাবিব ইলেকট্রনিকের ব্যানারে স্বল্পদৈর্ঘ্যটি নির্মিত হয়েছে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: